Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ব্যাংক এশিয়া অসহায়দের মাঝে কম্বল বিতরণ
ব্যাংক

হাজীগঞ্জে ব্যাংক এশিয়া অসহায়দের মাঝে কম্বল বিতরণ

চাঁদপুরের হাজীগঞ্জে ব্যাংক এশিয়া শাখার পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারও অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

৪ ডিসেম্বর শনিবার বিকালে হাজীগঞ্জ চিল্ড্রেন একাডেমী প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র জাহিদুল আজহার আলম বেপারী।

ব্যাংক এশিয়া হাজীগঞ্জ শাখা প্রধান সঞ্জয় দাস এর সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক সহায়তা ছিলেন উক্ত শাখার ম্যানেজার অপারেশনস্ মোজাম্মেল হক উজ্জ্বল, ক্রেডিট ইন-চার্জ মো: নুরুল আমিন সরকার, জেনারেল ব্যাংকিং-ইন-চার্জ মো: কাজী নাজমুল আলম, ক্যাশ-ইন-চার্জ মো: আবু মুসা, কর্মকর্তা আলী হায়দার খান ও মিসেস তানিয়া সুলতানা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে গরীব ও অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন চিল্ড্রেন একাডেমীর পরিচালনা কমিটির সম্মানিত পরিচালক দেলোয়ার হোসেন, সঞ্জয় কুমার লোধ, মো: সাইফুল ইসলাম, শিমুল সাহা, মোহাম্মদ খালেদুর রহমান, হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শ্যামল চন্দ্র সাহা, মো: মকবুল আহমেদ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে হাজীগঞ্জ এবং চাঁদপুরের বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দসহ সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,৪ ডিসেম্বর ২০২১