Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে বিট কমিউনিটি পুলিশিংয়ের জনসচেতনতা মূলক সভা
বিট কমিউনিটি

হাজীগঞ্জে বিট কমিউনিটি পুলিশিংয়ের জনসচেতনতা মূলক সভা

চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশের আয়োজনে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস বিরোধী, নারী ও শিশু নির্যাতন দমন, কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ মার্চ বৃহস্পতিবার বিকেলে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ সংলগ্ন মাঠে বিট-২ (৪, ৫ ও ৬নং ওয়ার্ড) এর সার্বিক সহযোগিতা এই জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, সমাজের সকল শ্রেণি পেশার লোকজন সচেতন হলে সমাজ থেকে অপরাধ নির্মূল করায় সম্ভব হবে। অপরাধ নির্মূলে পুলিশের একায় সম্ভব নয়। এতে সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন। তাহলেই মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস বিরোধী, নারী ও শিশু নির্যাতন দমন, কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধ করতে আমরা সক্ষম হবো।

পৌর কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক কাজী মাশারফ হোসেন মিন্টুর সভাপতিত্বে ও শাহীরাজ মাসুদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহিম খলিল।

বিট কমিউনিটি পুলিশিংয়ের সভা অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব মুফতি আ. রউফ, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. জাকির হোসেন মোহন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহ আলম, হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৪ মার্চ ২০২২