Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল
বিএনপির

হাজীগঞ্জে বিএনপির আলোচনা সভা ও ইফতার মাহফিল

সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির হাজীগঞ্জ উপজেলা ও পৌরসভা, সকল অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে শনিবার বিকালে এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

৯ এপ্রিল শনিবার বিকালে হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের শোনাইমুড়ী এলাকায় কয়েক শতাধিক বিএনপির নেতাকর্মীর উপস্থিতিতে উক্ত ইফতার পাটি অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জি. মমিনুল হক প্রধান অতিথির বক্তব্যে বলেন, আপনাদের সাথে নিয়ে বিএনপির সঠিক দিকনির্দেশনা পালন করে যেতে চাই। আপনার ইতিপূর্বে যেনেছেন আমাকে দল কারণ দংশানোর নোর্টিশ করেছে যা আমি গঠনতন্ত্র মোতাবেক দুই দিনের মধ্যে জবাব দিয়েছি। আমাদের নেতা তারেক রহমানের দিক নির্দেশনা আগামি দিনের আন্দলন সংগ্রামে চাঁদপুর জেলা বিএনপিকে আরো সুসংগতি করবো। এই অবৈধ সরকারের আমলে মানুষ আর শান্তিতে থাকতে পারবে না। যে হারে দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে তাতে একমাত্র আওয়ামী লীগের লোকজন ছাড়া সাধারন মানুষ বেশী দাম দিয়ে খাদ্য ক্রয় করতে পারবে না। এই অবৈধ সরকারের সব কিছুই অবৈধ। তাদের শাসন আইন নীতি কোন কিছুই আমরা মানি না। যে করে হোক সাবেক প্রধানমন্ত্রী বেগম খালোদা জিয়াকে মুক্ত করে আবার বাংলার প্রধান মন্ত্রী না বানানো পর্যন্ত দেশে শান্তি ফিরে আসবে না। তাই আমি হাজীগঞ্জ -শাহরাস্তি বিএনপির ঐক্য ধরে রেখে আগামি নির্বাচনে কেন্দ্রীয় কর্মসৃচি পালন করে যাব ইনশআল্লাহ।

উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এম এ রহিমের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় ওলামা দলের সভাপতি মাও. নজরুল ইসলাম, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, পৌর বিএনপি সভাপতি নাজমূল আলম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খোরশেদ আলম ভূট্রো, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাফের শাহ, উপজেলা যুবদলের আহবায়ক আক্তার হোসেন দুলাল, যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসাইন, উপজেলা মৎস্য দলের সভাপতি ইমাম হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়শাল হোসাইন, সদস্য সচিব মাসুদ রানা তালুকদার প্রমুখ।

এসময় হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ৯ এপ্রিল ২০২২