Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বসত ঘরে চুরির চেষ্টায় যুবক আটক
Atok

হাজীগঞ্জে বসত ঘরে চুরির চেষ্টায় যুবক আটক

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রায়চোঁ চৌধুরী বাড়িতে গভীর রাতে চুরি করতে গিয়ে হাতে নাতে এলাকাবাসীর হাতে যুবক আটক হয়েছে ।

গত সোমবার (৬ আগস্ট) রাত ৩টায় ওই বাড়ির বাবুলের বসত ঘরে চুরি করতে গিয়ে তাকে আটক করা হয়।

হাজীগঞ্জ পৌর এলাকার ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া ফজলুল হক মিয়ার সাবেক বাড়ির মানুষিক রুগী এসু মিয়ার ছেলে সাহাদাত।

সে চুরি করার জন্যে খাটের নিচে অবস্থান করলে ঘরের মালিক বুঝতে পারে। পরে তাকে দরতে গেলে হাত ফসকে ছুটে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করার চেষ্টা করে। চোর কোনো উপায় খুঁজে না পেয়ে পানিতে ঝাপ দিয়ে কচুরী ফানার নিচে নিঃশ^াস নেওয়ার মতো অবস্থা করে পালিয়ে থাকে। পরে তারা কচুরী ফানা সরিয়ে তাকে মুখোশ পড়া অবস্থায় আটক করে।

স্থানিয়রা জানান এ ঘটনার পূর্বে চৌধুরী বাড়ির মিজান, শরীফ, বাবুল জসিম, রফিক মান্নান সহ আরো কয়েকটি ঘরে চুরি করে সে। ঘর মালিক বাবুল জানান আমি প্রবাসে থাকা কালিন আমার ঘরে আরো দু বার চুরি হয়েছে, চোর ধরা খায়নি। কিছুদিন পূর্বে বাড়িতে আসলে আমাদের বাড়ির কয়েকটি ঘরে ঘন ঘন চুরি হয়। এ জন্য সাপ্তাখানেক রাত জেগে চোর ধরার জন্য অপেক্ষায় থাকি। অবশেষে সফল হয়েছি। পরে ঐ চোরকে স্থানীয় জনপ্রতিনিধি আব্দুর রশিদ এসে গ্রাম পুলিশের মাধ্যমে থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

এলাকাবাসী বলেন এই সংঘবদ্ধ চোরের উৎপাত দীর্ঘ দিন ধরে সহ্য করে আসছি। তাদের অত্যাচারে আমরা এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়ছি। রাতের ঘুম হারাম করে জাগনা থেকে তাদের পাহারাও দিয়েছি। অতঃপর আজ তাদের একজনকে ধরতে পেরে মনে হয় আমরা সফল হয়েছি।

স্টাফ করেসপন্ডেন্ট

Leave a Reply