Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আয়োজনে

হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বস্তুনিষ্ঠতা, সাহসীকতা, নিরপেক্ষতাকে সঙ্গী করে দেশের পাঠক নন্দিত পত্রিকা দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। যায়যায়দিন পত্রিকার হাজীগঞ্জ উপজেলার প্রতিনিধি ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার এর আয়োজনে আজ মঙ্গলবার (০৬ জুন) বেলা ১১টায় হাজীগঞ্জ পৌর সভার কার্যালয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ সময় জন্মদিনের কেক কেটে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন, হাজীগঞ্জ পৌর সভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন। এসময় আরও উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র জাহেদুল আজহার, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. মনির হোসেন কাজী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর কাজী কবির হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর সুমন তপদার, ২নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মহসিন ফারুক বাদল, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও মানবসমাজ পত্রিকার প্রধান সম্পাদক গাজী সালাউদ্দিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আমার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. কামাল হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তরের প্রতিনিধি খালেকুজ্জামান শামীম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক ত্রিনদী পত্রিকার সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি হাসান মাহমুদ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি ও সাপ্তাহিক মানবখবর পত্রিকার সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, দৈনিক কালেরকন্ঠ পত্রিকার প্রতিনিধি কামরুজ্জামান টুটুল, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি জহিরুল ইসলাম জয়, দৈনিক শেয়ার বিজ পত্রিকার জেলা প্রতিনিধি বেলায়েত সুমন, প্রেসক্লাবের সদস্য ও ইলশেপাড় পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ হাবীব উল্যাহ, দৈনিক চাঁদপুর দর্পন পত্রিকার প্রতিনিধি এস.এম মিরাজ মুন্সী, দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার প্রতিনিধি সাইফুল ইসলাম, ইত্তেফাকের প্রতিনিধি শাখাওয়াত হোসেন শামীম, দৈনিক আজকের দেশকন্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, আজকের দেশকন্ঠ পত্রিকার সহ সম্পাদক সবুজ ভদ্র, বিশেষ প্রতিনিধি কাউছার উদ্দিন, দৈনিক কালবেলার প্রতিনিধি মজিবুর পাটওয়ারী, চাঁদপুর সময় এর প্রতিনিধি হুমায়ুন কবির, দৈনিক শপথ পত্রিকার প্রতিনিধি হোসেন বেপারী, দৈনিক আমার বার্তা পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ উল্ল্যা বুলবুল ও যায়যায়দিন পত্রিকার ফ্রেন্ডস ফোরাম এর সভাপতি আবু বকর ছিদ্দিক সুমন প্রমুখ।

এ সময় হাজীগঞ্জ পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে যায়যায়দিন পত্রিকা। বর্তমানে পাঠক প্রিয় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, ইতিহাস-ঐতিহ্য, উন্নয়ন, অর্থনীতি, শিক্ষা, সন্ত্রাস, দূর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে লেখনীর মাধ্যমে এদেশের মাটি ও মানুষের অধিকারে কথা তুলে ধরার কারনে পাঠকের প্রিয় পত্রিকা এখন দৈনিক যায়যায়দিন। যে কোন অনিয়ম ও দূর্নীতি যদি পত্রিকার পাতায় উঠে আসে, তা হলে ঐসকল অনিয়ম ও দূর্নীতি প্রতিরোধ করতে পারবো। সেই সাথে সাংবাদিক ও প্রশাসন একসাথে কাজ করলে খুব দ্রুত হাজীগঞ্জের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নেয়া সম্ভব হবে।

সেই সাথে বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রকাাশক, সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদকর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে দৈনিক যায়যায়দিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

হাজীগঞ্জ প্রতিনিধি, ৬ জুন ২০২৩