Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / হাজীগঞ্জে নৌকা পেতে দুই ইউনিয়নে ৩০ প্রার্থীর নাম প্রস্তাব
নৌকা

হাজীগঞ্জে নৌকা পেতে দুই ইউনিয়নে ৩০ প্রার্থীর নাম প্রস্তাব

হাজীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ থেকে নৌকা পেতে দুই ইউনিয়নের ৩০ প্রার্থীর নাম প্রস্তাবে আসে।

২৮ আক্টোবর ১নং রাজারগাঁও ইউনিয়ন ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন কমপ্লেক্সের হল রুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাজী মো: আব্দুল হাদী মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মো: আবুল কালামের পরিচালনায় বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: হেলাল উদ্দীন মিয়াজী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো: মাঈনুদ্দিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহাম্মদ খসরু, উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলী আশ্রাফ দুলাল, উপজেলা ভাইস চেয়াম্যান গোলাম ফারুক মূরাদ সহ হাজীগঞ্জ উপজেলার আওয়ামীলীগ , যুবলীগ ও ছাত্রলীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে হাজী আব্দুল হাদী মিয়াসহ ১৬জন মনোনয়ন প্রত্যাসীদের নামের তালিকা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রেরণ করা হবে বলে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দুর কাছে তালিকা হস্তান্তর করা হয়।

এদিকে একই দিন বিকালে উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ওই সভায় ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নে ১৪ জন নৌকার মনোনয়ন প্রত্যাশী। নৌকার মনোনয়ন প্রত্যাশীরা হলেন, এ কে এম মজিবুর রহমান, নাজমুল হক রাসেল পাটওয়ারী, জাকির হোসেন মিয়াজী, জাকির হোসেন লিটু, তাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম বিটু, গোলাম মোস্তফা মশু, শরিফুল ইসলাম টিটু, এড. গোলাম কাউছার শামীম, জসিম উদ্দিন মুন্সী, খন্দকার মোঃ জসিম উদ্দিন, শামীম ভূঁইয়া, আল আমিন মজুমদার ও এম আলী মজিব।

২৮ অক্টোবর বৃহস্পতিবার বিকালে পাতানিশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ কে এম মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হক রাসেল পাটওয়ারীর সঞ্চালনায় বর্ধিত সভার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৮ অক্টোবর ২০২১