Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / তরপুরচন্ডীতে মেম্বার প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুরের অভিযোগ 
মেম্বার

তরপুরচন্ডীতে মেম্বার প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুরের অভিযোগ 

চাঁদপুর সদর উপজেলা তরপুরচন্ডী ইউনিয়ন ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত আপেল প্রতীকের মেম্বার প্রার্থী মো. নূরুল ইসলাম নুরু মৃধান নির্বাচনী কার্যালয় ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

২৮ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে ৬নং ওয়ার্ড কাশিম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এতে ক্ষিপ্ত হয় আপেল প্রতীকের মেম্বার প্রার্থীর সমর্থকরা অভিযুক্ত বিএনপি সমর্থিত মেম্বার প্রার্থী (বর্তমান মেম্বার) হারুন খা’র বাড়িঘরে হামলা চালিয়েছে। 

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে।

আপেল প্রতীকের মেম্বার প্রার্থী নুরুল ইসলাম নুরু মৃধা জানান, বৃহস্পতিবার দুপুরে তার প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী হারুন খা এবং তার দলের নেতাকর্মীরা আমার নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়। তারা আমার আপেল প্রতীকের নির্বাচনী কার্যালয়ে চেয়ার-টেবিল ভেঙ্গে ফেলে এবং ব্যানার-ফেস্টুন ছিড়ে ফেলেছে। আমি সাথে সাথে বিষয়টি আমার দলের সিনিয়র নেতৃবৃন্দ এবং প্রশাসনকে জানিয়েছি। তিনি প্রশাসনের কাছে এই ঘটনার বিচার চান।

এ বিষয়ে জানতে চাইলে, ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী হারুন খার সমর্থকরা জানান, আওয়ামী লীগের মেম্বার প্রার্থী তার দলের নেতা-কর্মীদের নিয়ে আমাদের বসতবাড়িতে হামলা ও লুটপাট করেছে। এরপর তারা নিজেরাই নিজেদের নির্বাচনী কার্যালয়ের দু’চারটা চেয়ার ভেঙ্গে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। তারা আমাদের নির্বাচন করদে না দেয়ার জন্যে এই ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসা চাঁদপু্র মডেল থানার পুলিশের কর্মকর্তা জানান, আমরা ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

স্টাফ করেসপন্ডেট