Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে নিজ বাড়িতে চিরনিদ্রায় শায়িত বাবা ও দুমেয়ে
death

হাজীগঞ্জে নিজ বাড়িতে চিরনিদ্রায় শায়িত বাবা ও দুমেয়ে

চাঁদপুর হাজীগঞ্জে নিজ বাড়িতে চিরনিদ্রায় শায়িত হয়েছেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু ও তার দুই মেয়ে। রোববার(২৯ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকায় উপজেলার ৩নং কালচোঁ ইউনিয়নের পিরোজপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রথমে বাবা সাইফুজ্জামান ও পরে দুই মেয়ে আশরা আনাম খান ও তাসমিন জামান খান এর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সমাধি করা হয়। হাজারো মানুষের চোখের জলে গ্রামের প্রকৃতিও নিস্তব্দ হয়ে গেছে।

শনিবার সকালে চট্টগ্রামের সীতাকুন্ডে লরি ও প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনায় তারা প্রাণ হারান। এই ঘটনায় ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টুর স্ত্রী স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টু (১০) চট্টগ্রাম সিএমএইচ হসপিটালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের ভাই অধ্যাপক ড. মোস্তফা কামাল খান বলেন, আমার বাবা কৃষক ছিলেন। আমরা ৬ ভাই ৫ বোন। মিন্টু ভাই-বোনদের মাঝে দশম। আর যেন কোন পরিবার এভাবে প্রাণ না হারাতে হয়। সবার কাছে সেই দোয়া চেয়েছেন।

জানাজার নামাজের পূর্বে মিন্টু ও তার দুই মেয়ের স্মৃতিচারণ করেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো.মাঈনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামলীলীগের সভাপতি আলহাজ্জ হেলাল উদ্দিন মিয়াজী, নিহতের ভাই অধ্যাপক মোস্তফা কামাল খান, ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, ফেনী ক্যাডেট কলেজের শিক্ষক নুরে আলম, মিন্টুর সহপাঠী ও সহকর্মীবৃন্দ। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় জানাজার নামাজে ইমামতি করেন হাফেজ আবদুল মান্নান ও মাওলানা আবদুল খালেক।

প্রসঙ্গত শনিবার সকালে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টু পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন। সীতাকুন্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে তাদের বহন করা প্রাইভেটকারটি আসলে ঢাকা থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে। এতে করে ঘটনাস্থলেই মারা যান সাইফুজ্জামানের দুই মেয়ে। আহত অবস্থায় সাইফুজ্জামানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান

স্টাফ করেসপন্ডেট