Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে নানা আয়োজনে মুজিব শত বর্ষ উদযাপন
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের

হাজীগঞ্জে নানা আয়োজনে মুজিব শত বর্ষ উদযাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ প্রেসক্লাব ও প্রিয় চাঁদপুর ডটকম’র উদ্যোগে কেক কেটে মুজিব শত বর্ষ উদযাপন করা হয়।

১৭ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় হাজীগঞ্জ বাজারস্থ একটি চাইনিজ রেষ্টুরেন্টে কেক কাটা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামাল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার’র পরিচালনায় প্রিয় চাঁদপুর ডটকম’র সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন রনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলার ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মো. হেলাল উদ্দিন, হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি পরিষদের পরবর্তী মেয়াদের সভাপতি খালেকুজ্জামান শামীম, মহিউদ্দিন আল আজাদ, গাজী সালাউদ্দিন, যুগ্ম সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, সাংগঠনিক সম্পাদক এসএম মিরাজ মুন্সী, অর্থ সম্পাদক পাপ্পু মাহমুদ, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জয়, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক এম মঞ্জুর আলম পাটওয়ারী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজন দাস, ত্রান ও দুর্যোগ সম্পাদক গাজী মহিউদ্দিন, সাজসজ্জা ও আপ্যায়ন সম্পাদক তাহের মেসবাহ, কার্যকরি সদস্য হাছান মাহমুদ, কবির আহমেদ, আলমগীর কবির, সাইফুল ইসলাম, জাকির হোসেন লিটন, সাংবাদিক মেহেদী হাছান, প্রিয় চাঁদপুর ডটকম’র প্রধান সম্পাদক মো. মজিবুর রহমানসহ বিভিন্নস্তরের সাংবাদিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এদিকে হাজীগঞ্জ পৌরসভার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালন করা হয়। ১৭ মার্চ মঙ্গলবার সকালে হাজীগঞ্জ পৌরসভায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন হাজীগঞ্জ পৌর মেয়র আ স ম মাহবুব উল আলম লিপন।

সকাল ১০টায় হাজীগঞ্জ পৌর ভবনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগীতা,পুরস্কার ও সনদ বিতরণ, মিলাদ ও দোয়ার অনুষ্ঠানের মাধ্যমে দিনটি পালিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ শুকু মিয়াসহ সকল কাউন্সিলরবৃন্দ।

জহিরুল ইসলাম জয়,১৭ মার্চ ২০২০