Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জে দু’মাসের শিশুর পাশ থেকে মায়ের লাশ উদ্ধার
হাজীগঞ্জে দু’মাসের শিশুর পাশ থেকে মায়ের লাশ উদ্ধার

হাজীগঞ্জে দু’মাসের শিশুর পাশ থেকে মায়ের লাশ উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর এলাকায় দু’মাসের শিশুর পাশ থেকে মায়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে শিশুর বাবা পলাতক রয়েছে। রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে পৌর এলাকার ১১ নং ওয়ার্ড রান্ধুনীমুড়া বেপারি বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, ওই বাড়ির বিল্লাল হোসেনের ছেলে মো. রানা’র সাথে উপজেলার রামপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে জান্নাতুল ফেরদৌস (১৯) এর সাথে গত দুই বছর পূর্বে বিয়ে হয়।

বিয়ের সময় সিএনজি কিনার নাম করে নগদ দুই লাখ টাকা ও তিন ভরি স্বর্ণ দিয়ে জান্নাতুল ফেরদৌসকে স্বামির বাড়িতে পাঠানো হয়।

মৃত্যুর তিন দিন পূর্বেও পারিবারিক কলহের জের ধরে স্থানীয় শালিশীর মাধ্যমে মিট করে দেয়। কিন্তু নেশাগ্রস্ত স্বামী পূর্বের আরেকটি বউকেও প্রতিদিন মারধর করে আসতো যা পরবর্তী স্ত্রীর সাথে একই ভাবে করে আসছে বলে অভিযোগ স্থানীয়দের।

নিহত জান্নাতের মা পারুল বেগম বলেন, বিয়ের পর থেকে সকল ধরনের সুযোগ-সুবিধা দিয়ে আসছি। গত দুই মাস পূর্বে নাতি জুবায়ের হওয়ার সময় হাসপাতালে অপারেশনের বিল নিজ হাতে পরিষদ করেছি। কিন্তু তার পরেও কেন আমার মেয়েটিকে এভাবে মরতে হলো। আমি এ ঘটনার সঠিক তদন্তপূর্বক বিচার চাই।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বলাই দেবনাথ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। স্বামী ঘটনাস্থল থেকে পলাতক রয়েছে। আর দুই মাসের শিশু জুবায়ের নানু পারুল বেগমের কাছে রয়েছে।

এ ঘটনায় নিহত জান্নাতের মা পারুল বেগম বাদী হয়ে হত্যা মামলার প্রস্ততি নিচ্ছে বলে জানা যায়।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ
: : আপডেট, বাংলাদেশ ৬: ৪৩ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply