Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে দুই বোনকে ইট দিয়ে আঘাত করলো বখাটেরা
বোনকে

হাজীগঞ্জে দুই বোনকে ইট দিয়ে আঘাত করলো বখাটেরা

চাঁদপুরের হাজীগঞ্জে দুই বোনকে ইট মেরে আঘাত করে বখাটে দুই ভাই। ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় অটোচালক বাবা মোস্তফা মিয়া দুই মেয়েকে উদ্ধার করে প্রথমে থানায় ও পরে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যান। ঘটনাটি ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে হাটিলা পূর্ব ইউনিয়নের বেলঘর গ্রামে ঘটে।

ঘটনার বিবরনে জানাযায়, বেলঘর বড় হাটখোলা বাড়ির শাহাজানের ছেলে বখাটে শাহিদুল ও মুরাদ বিবাহিত হওয়া সত্ত্বেও বেকার ঘুরে বেড়ায়। একই বাড়ীর অটোচালক মোস্তফার বিবাহিত দুই মেয়ের দিকে নজর পড়ে বখাটে দুই ভাইয়ের। মেয়েদের জামাই প্রবাসে থাকার সুযোগে বিভিন্ন সময় চলার পথে বখাটে দুই ভাই এক সাথে থাকা অবস্থায় দুই বোনকে নানা সময় কু-প্রস্তাব দিয়ে আসতো বলে অভিযোগ।

ঘটনার দিন বেলা ১২ টার দিকে হাজীগঞ্জ মডেল কলেজে অধ্যায়নরত ছোট বোন কাকলী বাড়ীতে প্রবেশ করার সময় বখাটে দুই ভাইয়ের সামনে পড়ে। তারা বাজে মন্তব্য করায় কলেজ ছাত্রী পেছনে ফিরে তাকিয়ে জবাব দিলে এক পর্যায়ে বখাটে দুই ভাই ক্ষিপ্ত হয়ে উঠে। তাৎক্ষণিক কলেজ ছাত্রীকে তারা দুই ভাই ইট পাটকেল মারতে শুরু করে। এতে তার ডাকচিৎকারে বড় বোন ঝর্ণা আক্তার এসে তাদের হাত থেকে ছোট বোনকে রক্ষা করে। উদ্ধারের সময় বড় বোনের শরীলেও আঘাত লাগে। ছোট বোন কলেজ ছাত্রীর পায়ে, হাতে ও বুকে ইটের আঘাতে রক্তঝরা দেখে খবর পেয়ে তাদের পিতা অটোচালক মোস্তফা দুই বোনকে উদ্ধার করে প্রথমে হাজীগঞ্জ থানার ডিউটি অফিসারকে দেখায় ও পরে উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা নেয়।

এলাকার নজরুল হোসেন বলেন, তারা দুই ভাই কোন কাজ করেনা। এলাকায় পড়ে মানুষের সাথে শুধু ঝামেলা করে বেড়ায়। মোস্তফার মেয়েদের উপর অতর্কিত হামলার জন্য তাদের দুই ভাইকে আইনের আওতায় আনার জোড় দাবি জানাই।

মোস্তফার মেয়ে কাকলী আক্তার বলেন, আমি হাজীগঞ্জ মডেল কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। কলেজ থেকে আসার পথে তারা দুই ভাই শাহিদুল ও মুরাদ বাজে মন্তব্য করে। এর প্রতিবাদ করলে তারা আমাকে ইট দিয়ে আঘাত করে। আমার ডাকচিৎকারে বড় বোন ঝর্ণা দৌড়ে এসে আমাকে রক্ষা করে।

আহত মেয়েদের বাবা মোস্তফা বলেন, আমার চার মেয়ে। তারা আমার বাড়ীর লোক। আমি এ ঘটনার জন্য থানায় অভিযোগ করবো। প্রশাসনের কাছে আমি বিচার চাই।

বখাটে দুই ছেলের বাবা কৃষক শাহাজান বলেন, আমি সকাল থেকে বাড়ীতে ছিলাম না, তাই এ ধরনের কোন ঘটনা সম্পর্কে জানি না।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জোবাইর সৈয়দ বলেন, লিখিত অভিযোগ হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

স্টাফ করেসপন্ডেট, ২২ সেপ্টেম্বর ২০২২