Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে দুই ইউনিয়নে খাদ্য সহায়তা পেল ৫৬০ পরিবার
দুই ইউনিয়নে

হাজীগঞ্জে দুই ইউনিয়নে খাদ্য সহায়তা পেল ৫৬০ পরিবার

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় হাজীগঞ্জের দু’টি ইউনিয়নে চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ সদস্য মেজর অব.রফিকুল ইসলাম বীরউত্তম ব্যক্তিগত উদ্যোগে উপার্জনহীন ৫৬০ পরিবারের মাঝে খাদ্যদ্রব্য সহায়তা প্রদান করেছেন।

২২ এপ্রিল বুধবার দুপুরে হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়ন ও ১২নং দ্বাদশগ্রাম ইউনিয়নে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

ওই সময় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। তিনি বলেন, করোনা ভাইরাসে উদ্বুদ্ধ পরিস্থিত মোকাবেলায় মনোবল শক্ত রাখতে হবে। সারা বিশ্ব এখন কঠিন সময় পার করছে। এ পরিস্থিতিতে মানুষ উপার্জনজহীন হয়ে পড়ছে।

তিনি বলেন, এর আগেও যত প্রাকৃতিক দূযোর্গ ও মানবিক সংকট দেখা দিয়েছে আমি আপনাদের পাশে ছিলাম। ১৯৯৮ সালের ভয়াবহ বন্যার সময় আমি আপনাদের পাশে ছিলাম। এখনও আছি।

১নং রাজারগাঁও ইউনিয়নের মেনাপুর পীর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ৩৩৫ পরিবারের ও ১২নং দ্বাদশগ্রাম ইউনিয়নের ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২২৫ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা প্রদানকালে সাংসদের পক্ষে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা উন্নয়ন কমিটির সমন্বয়ক আলহাজ্ব অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মো. জসিম উদ্দিন, ২নং বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সোহেল, হাজীগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী।

এদিকে ১নং রাজারগাঁও ইউনিয়নের উপস্থিত ছিলেন, চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কালাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহ নেওয়াজ মুন্সী।

এছাড়া দ্বাদশগ্রাম ইউনিয়নে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব খোকন বিএসসি, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি খাদিজা আক্তার ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইঞ্জি. রিপন প্রমুখ।

প্রতিবেদক:মনিরুজ্জামান বাবলু,২২ এপ্রিল ২০২০