Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে ছাত্রীকে শিক্ষকের যৌন হয়রানির অভিযোগ

হাজীগঞ্জে ছাত্রীকে শিক্ষকের যৌন হয়রানির অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নব-নির্বাচিত ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোশারফ ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোশারফ হোসেন লিটনের প্রভাব খাটিয়ে তার ছোট ভাই তুহিন বিগত দিনে বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল। বর্তমানে তার সেই ছোট ভাই হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান তুহিন বিভিন্ন ছাত্রীদের সাথে বিভিন্ন প্রকার কুকীর্তির জন্ম দিচ্ছে।

জানা যায়, হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক মিজানুর রহমান তুহিন এক ছাত্রীর বাসায় (২০১৪-২০১৫ শিক্ষা বর্ষের) গিয়ে পড়াতেন। প্রায় দেড় বছর পূর্বে থেকে পরিচয় তার সাথে। ছাত্রীকে একাধিক বার প্রেম নিবেদন করেন ওই শিক্ষক। ছাত্রী শিক্ষকের প্রেমের কথা প্রত্যাখ্যানের পর বিভিন্নভাবে কুরুচিপূর্ণ কথা বলেন।

ছাত্রীর মা অবশেষে থানায় তুহিনের বিরুদ্ধে অভিযোগ করেন। পুলিশ অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেন, তখনই তুহিন ও তার পরিবার গা ঢাকা দেয়ার চেষ্টা করে।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম চাঁদপুর টাইমসকে জানান, ছাত্রীর মা মরিয়ম বেগম তদন্ত কাজ বন্ধ রাখার জন্য মৌখিকভাবে বারণ করেন।

অভিযোগপত্র ও থানা পুলিশ সূত্রে যানা গেছে, ছাত্রীর মা মরিয়ম বেগম টোরাগর এলাকার বসতি। এসএসসিতে তার মেয়ে উত্তীর্ণ হয়। মেয়েকে প্রাইভেট পড়াতেন তুহিন স্যারের কাছে।

অভিযোগে তিনি উল্লেখ করেন, তার মেয়েকে বিভিন্নভাবে প্রেমে পড়ার জন্য প্রলোভনে প্রভাবিত করার চেষ্টা করে ওই তুহিন স্যার। বিভিন্ন মোবাইল নাম্বার থেকে ফোন করত। ফোন রিসিভ না করলে এসএমএস দিতো। ছাত্রীর মোবাইলে বিভিন্ন প্রকার মেসেজ দিয়ে বিয়ের প্রস্তাব এবং আজেবাজে কথা বলতো। তিনি তার এসব কথা কাউকে না বলতে ছাত্রীকে হুমকি ও প্রদান করে।

অভিযোগে তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, অভিযোগের ভিত্তিতে পরদিন স্কুলে গিয়ে ওই স্যারকে পাইনি। অভিযুক্ত শিক্ষক ট্রেনিংয়ে ছিলেন। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন চাঁদপুর টাইমসকে বলেন, বিদ্যালয়ের শিক্ষকদের বিরুদ্ধে এমন অভিযোগ আর কখন উঠেনি। আপনারা বিষয়টি আরো ভালোভাবে খতিয়ে দেখবেন।

আপডেট:   বাংলাদেশ সময় : ১০ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৫:৫০ পূর্বাহ্ণ

 

চাঁদপুর টাইমস : এমএইচ/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না