Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে গভীর রাতে জানালার গ্লাস ভেঙে দুর্বৃত্তের হানা!
রাতে

হাজীগঞ্জে গভীর রাতে জানালার গ্লাস ভেঙে দুর্বৃত্তের হানা!

চাঁদপুরের হাজীগঞ্জে গভীর রাতে বিল্ডিংয়ের জানালার গ্লাস ভেঙ্গে দুর্বৃত্তের দল হানা দেয় বলে অভিযোগ পাওয়া যায়। এতে ভবনের ছাদের উপরে পানির ট্যাং কুপিয়ে বিভিন্ন মালামাল তছনছ ও বসতঘরের পাশে ১২ জোড়া কবুতর জবাই করে পালিয়ে যায় দুর্বৃত্তের দল।

২৩ জুলাই রবিবার রাত একটার দিকে উপজেলার ৮ নং হাটিলা পূর্ব ইউনিয়নের বলিয়া উত্তর পাড়া মিজি বাড়ী মৃত আবু তাহেরের ছেলে প্রবাসী শামীমের বসতঘরে এমন ঘটনা ঘটেছে।

ঘটনার বিবরনে জানা যায়, চলতি বছরের শুরুতে প্রবাসী শামীম বেলঘর টু বলিয়া রাস্তার পাশে বিল্ডিং নির্মানের কাজ শুরু করে। বিল্ডিং এর কাজ সম্পন্ন না হওয়ায় দুইটি রুমে স্ত্রী মরিউম ও মা হোসনেয়ারা বেগম বসবাস শুরু করেন। ঘটনার দিন রাতে দুইজনের কেউই বাসায় ছিল না। এ সুযোগে কে বা কারা অতর্কিত ভাবে ভবনের কয়েকটি জানালার গ্লাস ভাংচুর, পানির ট্যাং কুপিয়ে তচনছ ও ১২ জোড়া কবুতর জবাই করে পালিয়ে যায়। কিন্তু কেন এ হামলা বা ভাংচুর হলো তার কোন রহস্য বলতে পারছেনা প্রবাসী শামীমের পরিবার। 

এ বিষয়ে প্রবাসী শামীমের স্ত্রী মরিউম বলেন, আমাদের সংসারে মূল্যবান জিনিস রাতের বেলায় কারা যেন এসে তছনছ করে চলে যায়। অনেক দেনা করে আমাদের থাকার স্বপ্ন গড়ে তোলার চেষ্টা করছি। এ ঘটনা অনেক ক্ষতি হয়ে পড়েছে তাই প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

মা হোসনেয়ারা বেগম ও প্রতিবেশী নাছিমা বেগম বলেন, যারাই এ ঘটনা ঘটিয়েছে তারা দূরের কেউ নয়, আমরা হামলাকারীদের বিচার চাই।

এ ঘটনার সাথে একই বাড়ীর মৃত আবুল হোসেনের ছেলে আরিফ, একই গ্রামের মিজি বাড়ীর মনিরের ছেলে সুমনের দিকে সন্দেহের তীর প্রবাসী শামীমের। তাই ভগ্নিপতি আব্দুল হান্নানকে দিয়ে হাজীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,২৪ জুলাই ২০২৩