Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে খোকন বিএসসি’র গণসংযোগ
হাজীগঞ্জে খোকন বিএসসি’র গণসংযোগ
ফাইল ছবি: চাঁদপুর টাইমস

হাজীগঞ্জে খোকন বিএসসি’র গণসংযোগ

হাজীগঞ্জের দ্বাদশ গ্রাম ্ইউনিয়নের মুক্তিযোদ্ধা আঃ রব ওরফে খোকন বিএসসি ব্যাপক গনসংযোগ করেছেন। তিনি ঐ ইউনিয়নে চলিত বছর অনুষ্ঠিতব্য আওয়ামীলীগ সমর্থিত সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে কাজ গনসংযোগ করছেন। খোকন বিএসসি পুরো হাজীগঞ্জের মধ্যে একমাত্র মুক্তিযোদ্ধা যিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করছেন।

আঃ রব ওরফে খোকন বিএসসি উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যানপ্রার্থী। সম্ভবত উপজেলার মধ্যে তিনিই একমাত্র মুক্তিযোদ্ধা যিনি ইউনিয়ন পরিষদে চেয়ারমানপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করছেন। আর এ জন্য ইতিমধ্যে আওয়ামীলীগের দলীয় টিকেট পাওয়ার জন্য কাজ করে যাচ্ছেন পাশাপাশি উক্ত ইউনিয়নের সর্বস্তরেরর আম-জনতার সাথে গনসংযোগসহ যোগাযোগ অব্যাহত রেখে চলছেন।

গত রোরবার তিনি ইউনিয়নের কির্তনখোলা,সাতবাড়িভাঙ্গা,উত্তর ইছাপুরাসহ তৎসংলগ্ন এলাকায় গনসংযোগ করেন। এ সময় তিনি উক্ত এলাকার সকল শ্রেনীর জনগনের সাথে কুশলাদি বিনিময় করেন এবং জনগনের খোঁজ খবর নেন।

আঃ রব মিয়া ওরফে খোকন বিএসসি তৎকালীন রাজারগাঁও ইউনিয়ন (বর্তমানে দ্বাদশগ্রাম ইউনিয়ন) ইউনিয়নের ইছাপুরা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জম্মগ্রহন করেন। বর্তমানে তিনি চাঁদপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধালীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

|| আপডেট: ১১:০০ অপরাহ্ন, ২৮ ফেব্রুয়ারি ২০১৬, রোববার

এমআরআর