Home / উপজেলা সংবাদ / মতলবে তুচ্ছ ঘটনায় ভাসুরকে মারধরের অভিযোগ
মতলবে তুচ্ছ ঘটনায় ভাসুরকে মারধরের অভিযোগ

মতলবে তুচ্ছ ঘটনায় ভাসুরকে মারধরের অভিযোগ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী ইউনিয়নের করবন্দ গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলমতর মিজিকি মারধর করে আহত করার অভিযোগ করেছেন তার মৃত ভাই লোকমান মিজির স্ত্রী তাসলিমা, মেয়ের জামাই কাউসারের বিরুদ্ধে। গত শুক্রবার জুমার নামাজের পর তাদের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত কলমতর মিজি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত কলমতর মিজি অভিযোগ করে জানায়, ভাইয়ের স্ত্রী তাসলিমা, মেয়ের জামাই কাউসার ও মেয়ে তানিয়ার মধ্যে প্রতিনিয়ত নিজেদের মধ্যে ছোটখাটো বিষয় নিয়ে ঝগড়া করে। সে ঝগড়া সে থামাতে গেলে তাসলিমা আমাকে গালাগাল দিতে থাকে। পরে তাকে চুপ থাকতে বললে সে ক্ষিপ্ত হয়ে ঘর থেকে বেরিয়ে এসে কলমতর মিজিকে মারধর শুরু করে।

এ সাথে তাসলিমার মেয়ের জামাই কাউসারও পাইপ নিয়ে এসে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে জখম করে। পরে ৪ জন মিলে একত্রে তাকে মারতে শুরু করলে সে মাটিতে পড়ে যাই।

প্রত্যক্ষদর্শীরা জানায় কলমতর মিজির ডাক চিৎকারে বাড়ির অন্যান্যরা ছুটে এসে তাকে উদ্ধার করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সাহিনা, রেখা, রেহানা ও দিদার চাঁদপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ সুযোগে বাড়ি খালি পেয়ে কলমতর মিজির ৪ মন সরিষা নষ্ট করার অভিযোগ করেছেন তাসলিমা ও তার পরিবারের বিরুদ্ধে।

এদিকে হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনে কলমতর মিজির মেয়েদেরকে মোবাইলে হুমকি ধমকি দিয়ে আসছে। তাসলিমা ও তার জামাই কাউসার ও তার সহযোগীরা যাতে কোনো প্রকার মামলা না করে।

কলমতর মিজির মেয়ে শিল্পী জানায়, গত ক’দিন ধরে আমাকে ০১৮৬৪১৯০০৬৬ নাম্বারে অভি পরিচয় দিয়ে ফোন করে হুমকি দেয় এবং বলে আমরা যাতে থানায় মামলা না করি। আর আমার বাবাকে যেন হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যাই। এ ব্যাপারে বেশি বাড়াবাড়ি না করি বলে হুমকি দিতে থাকে। আমরা মামলা করলে তারা আমাদের জীবনে শিক্ষা দিয়ে দিবে বলেও জানায়।

 আপডেট ১১:১২ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০১৬, রোববার

ডিএইচ