হাজীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২

হাজীগঞ্জে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় কিশোর গ্যাংয়ের হামলার শিকার হন দুই যুবক। আহতরা হলেন উপজেলার ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নের ঝাকনি মিয়াজি বাড়ির আবু তাহের মোহাম্মদ সাদেকের ছেলে মনির হোসেন(৪০) ও একই বাড়ীর মৃত মুকবুল আহমদের ছেলে মো. স্বপন(৩৫)।

রবিবার সন্ধ্যা আহত স্বপনের দোকানে কিশোর গ্যাংয়ের সদস্যরা আগুন চাইতে গিয়ে তার দোকানে হামলা চালায়। এ বিষয়ে বাড়ির মনির হোসেন প্রতিবাদ করায় কয়েকজন কিশোর মিলে চাইনিজ কুড়াল দিয়ে তাদেরকে আঘাত করে। এতে মনির হোসেনের দুই হাত ও পায়ে রক্তাক্ত জখম অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়।

একই এলাকার আ. রব মাস্টারের ছেলে মজিবুর রহমান ও মৃত শারাফাত উল্ল্যার ছেলে নূরে আলম কিশোর গ্যাংয়ের পক্ষ নিয়ে স্থানীয় আল মদিনা বাজারে সন্ধ্যার সময় এ হামলা চালায়। হামলার নেতৃত্বে মজিবুর রহমান , নূরে আলম ছাড়াও ঝাকনি গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে শাকিল(২১) রব চেয়ারম্যান বাড়ির মনির হোসেনের ছেলে আনিস(২২), আহসান উল্যার ছেলে তুহিন(২২) সহ আরো কয়েকজন কিশোর এ অতর্কিত হামলা চালায়।

আহত মনির হোসেন বলেন, এলাকার এই কিশোরদের প্রায় মাদক সেবন করতে দেখে আমি ডাক দেই। আমার বাড়ীর স্বপনের দোকানে আগুন চাইতে গিয়ে তার সাথে তাদের মারামারি হয়। আমি ডাক দিতে গেলে আমার প্রতিপক্ষ মজিবুর রহমান ও নূরে আলম এ কিশোরদের নিয়ে আমার উপর হামলা চালায়। আমি এদের আইনগত ভাবে প্রশাসনের কাছে বিচার চাই।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য কিশোর গ্যাংয়ের এক সদস্য আসলে পুলিশ আসতেছে শুনে পালিয়ে যায়।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,৫ মে ২০২৪

Share