Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে আ.লীগ নেতা করোনা ও ক্যান্সার কাছে হেরে গেলেন
হাজীগঞ্জে আ.লীগ নেতা

হাজীগঞ্জে আ.লীগ নেতা করোনা ও ক্যান্সার কাছে হেরে গেলেন

চাঁদপুর হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান (৫৫) ক্যান্সার ও করোনার কাছে হেরে গেলেন।

১৯ আগস্ট বুধবার দুপুরে তিনি রাজধানীর কুয়েত মেত্রী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। নিহত আব্দুল মান্নান উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের জাকনি গ্রামের বাসিন্দা।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত ছিলেন আব্দুল মান্নান। ক্যান্সার চিকিৎসা করাতে গিয়ে রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি। এরই মধ্যে কোনোভাবে তিনি করোনায় আক্রান্ত হন। পরবর্তীতে তাকে করোনা চিকিৎসার জন্য কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মারা যান।

নিহত আব্দুল মান্নান আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা ছিলেন। তিনি মৃত্যুকালীন সময় পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন। তিনি দলের দুর্দিনে উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন।

এ দিকে আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আসম মাহবুব-উল আলম লিপন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধাসহ আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ ছাড়াও আব্দুল মান্নানের মৃত্যুতে শোক জানিয়েছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ এবং মরহুমের নিজ ইউনিয়ন বড়কুল পশ্চিম ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, ইউনিয়ন যুবলীগের সভাপতি লোটাস মোঃ দেলোয়ার হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের অন্য নেতৃবৃন্দ।

করেসপন্ডেট,২০ আগস্ট ২০২০