Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্যসহ দুটি গরু উদ্ধার
চোরচক্রের

হাজীগঞ্জে আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্যসহ দুটি গরু উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য আটক ও চোরাই হওয়া দুইটি গরু উদ্ধার করেছে পুলিশ। আটক তিন চোর চক্রের সদস্যের বিরুদ্ধে মামলা রুজুর পর আদালতে প্রেরণ করা হয় ও উদ্ধার হওয়া গরু দুইটি প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়। ১০ জানুয়ারি বুধবার হাজীগঞ্জ থানার ওসি তদন্ত মিন্টু দত্তের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

জানাযায়, উপজেলার পৌর এলাকার বলাখাল দক্ষিণ হাজী বাড়ীর মৃত আ. করিমের স্ত্রী ফারুল বেগমের দুইটি গরু চরির অভিযোগ থানায় আসে।

গত ৩ তারিখ রাত ১১ টার পর গোয়ালঘর থেকে দুইটি গরু চুরি হয়েছে। এই অভিযোগ পেয়ে হাজীগঞ্জ থানার পুলিশ গত ১০ জানুয়ারি অভিযান পরিচালনা করে চাঁদপুর সদর উপজেলা চান্দ্রা ইউনিয়ন মধ্য মদনাগাঁ এলাকা থেকে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যসহ গরু দুইটি উদ্ধার করে।

আটককৃত চোর হাজীগঞ্জের বলাখাল এলাকার মৃত মনু মিয়ার ছেলে আ. কাদের (৩২), চাঁদপুর পুরানবাজার এলাকার মৃত রুহুল আমীন সরকারের ছেলে লিটন (৪০) ও বালিয়া এলাকার রুহুলআমিন মালের ছেলে শফিকুর রহমান রিপন মাল।

অভিযান পরিচালনা করেন, হাজীগঞ্জ থানার ওসি তদন্ত মিন্টু দত্ত, উপ পরিদর্শক জাহিদ, সুফল কুমারসহ সংঙ্গীয় ফোর্স। দন্ডবিধির ৪৫৭, ৩৮০ ও ৩৪ ধারা অনুযায়ী রাতের বেলায় গোয়াল ঘরে চুরি অভিযোগে হাজীগঞ্জ থানার মামলা নং ৬।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মিন্টু দত্ত বলেন, আমরা অভিযান অব্যাহত রেখে সময়মত পৌঁছাতে গরুসহ তাদেরকে আটক করতে সক্ষম হই। উদ্ধার হওয়া গরু প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১১ জানুয়ারি ২০২৪