Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে আগুনে পুড়ে মারা গেল প্রবাসীর মেয়ে
আগুনে

হাজীগঞ্জে আগুনে পুড়ে মারা গেল প্রবাসীর মেয়ে

চাঁদপুরের হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী শিপা (১৭) আগুনে পুড়ে মারা গেছে। ১২ জানুয়ারি রোববার সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার বিকালে বসত ঘরে আগুনে জ্বলসে যায় শিপা। প্রথমে গুরুতর আহত অবস্থায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। সেখান থেকে অবস্থার অবনতি ঘটলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সিপার মামা মোস্তফা কামাল বলেন, ভাগ্নিকে বাঁচানো গেলো না। সংশ্লিষ্ট প্রশাসনের সকল দপ্তরকে শিপা আগুনের ঘটনা সর্ম্পকে বলেছেন, রান্না ঘরের গ্যাসের আগুন থেকে তার শরীরর জ্বলসে যায়। সে রান্না ঘরে ডিম বাজতে গেলে এই ঘটনা ঘটে।

তার গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের কাইজাঙ্গা গ্রামে। তার বাবা প্রবাসী দেলোয়ার হোসেন। তারা হাজীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের ট্রাকরোডে একটি ভাড়া বাসায় থাকতো।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সের কর্তব্যরত চিকিৎসক অংশু মাল পাল বলেন, ‘আগুনে মেয়েটির শরীর প্রায় পুড়ে গেছে। প্রায় ৭০/ ৮০ ভাগ পুড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা প্রেরণ করা হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আলমগীর হোসেন রনি বলেন, পরিবারের পক্ষ থেকে মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। শনিবার হাসপাতালে গিয়ে মেয়েকে দেখেছি।

স্পেশাল করেসপন্ডেট