Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / কুমিল্লা মেডিক্যালে হাজীগঞ্জের করোনা আক্রান্ত একজনসহ ৫ জনের মৃত্যু
মেডিকেল কলেজ হাসপাতাল

কুমিল্লা মেডিক্যালে হাজীগঞ্জের করোনা আক্রান্ত একজনসহ ৫ জনের মৃত্যু

কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালের কভিড-১৯ ইউনিটে একদিনে হাজীগঞ্জের একজনসহ আরো ৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল থেকে ৮ জুলাই বুধবার দুপুর পর্যন্ত সময়ে হাসপাতালটিতে চিকিৎসাধীন অবস্থায় এ ৫ জন মারা যান। তাদের মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন তিনি চাঁদপুর হাজীগঞ্জ উপজেলার এবং বাকি ৪ জন উপসর্গ নিয়ে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন।

আজ বুধবার দপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের কভিড-১৯ ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে চারজন এবং আইসিইউতে একজন মারা যান। মারা যাওয়া ৫ জনের মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে,২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে শফিকুর রহমান নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন। তার বাড়ি চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলায়।

এ ছাড়াও হাসপাতালটিতে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাতাবাড়িয়া এলাকার শহীদুল ইসলাম (৪২), কুমিল্লার দেবিদ্বার উপজেলার ওয়ারিশ মিয়া (৬০), কুমিল্লার সদর উপজেলার গোবিন্দপুর এলাকার মফিজুর রহমান (৫০) এবং কুমিল্লার হোমনা উপজেলার ছোটগড়া এলাকার সালেহা বেগম (৬৫)।

করেসপন্ডেট,৮ জুলাই ২০২০