Home / চাঁদপুর / হাজীগঞ্জের অপহৃত স্কুলছাত্রী লঞ্চঘাটে উদ্ধার : আটক ২
হাজীগঞ্জের অপহৃত স্কুলছাত্রী লঞ্চঘাটে উদ্ধার : আটক ২

হাজীগঞ্জের অপহৃত স্কুলছাত্রী লঞ্চঘাটে উদ্ধার : আটক ২

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার স্কুল ছাত্রীকে (১৫) অপহরণের দায়ে ২ যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) দিবাগত রাত পৌনে ১২ টায় তাদের চাঁদপুর লঞ্চঘাট এলাকা থেকে আটক করা হয়। এছাড়া অপহৃতা জান্নাতুল ফেরদৌস শান্তাকেও উদ্ধার করে পুলিশ।

অপহৃতা জান্নাতুল ফেরদৌস শান্তা হাজীগঞ্জ উপজেলার রামপুরের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সে হাজীগঞ্জের বানিয়াকান্দি গ্রামের দেলোয়ার হোসেন বেপারীর মেয়ে। এ ঘটনায় অপহৃতার বাবা হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

অপহরণকারী তৌহিদুল ইসলাম (২২) রামপুর গ্রামের শাহজাহান বেপারীর ছেলে এবং রিয়াদ (১৯) একই গ্রামের আঃ খালেকের ছেলে। তাদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

চাঁদপুর মডেল থানার এসআই ওমর ফারুক জানান, স্কুল ছাত্রী শান্তা সোমবার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ঘর থেকে বের হয়। আগেই ওৎ পেতে থাকা তৌহিদ ও রিয়াদ তার মুখ চেপে ধরে রামপুর সড়কে নিয়ে আসে। শান্তা চিৎকার দিলে এসিড নিক্ষেপের ভয় দেখিয়ে তার মুখ বন্ধ করে দেয়।

সেখান থেকে সিএনজিচালিত অটোরিক্সায় করে তারা চাঁদপুর লঞ্চঘাটে চলে আসে। পরে শরীয়তপুর যাওয়ার জন্য ট্রলার ভাড়া করতে গেলে পুলিশ সন্দেহ করে তাদের আটক করে। পুলিশ ঘটনা জানতে পেরে রাতেই হাজীগঞ্জ থানায় তাদের সোপর্দ করে।

এদিকে অপহরণকারী তৌহিদ জানায়, সে ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করে। শরীয়তপুরে কামাল নামে তার এক বন্ধুর বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে পুলিশ তাদের আটক করে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম চাঁদপুর টাইমসকে জানান, উদ্ধার হওয়া স্কুল ছাত্রী ও দু’অপহরণকারীকে আদালতে পাঠানো হয়েছে।

স্পেশাল করেসপন্ডেন্ট ।। আপডেট: ০৫:২১ পিএম, ২৪ নভেম্বর ২০১৫, মঙ্গলবার
ডিএইচ