Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর বাংলাবাজার কমিউনিটি পুলিশিং ও আইনশৃংখলা কমিটির মতবিনিময়
হাইমচর বাংলাবাজার কমিউনিটি পুলিশিং ও আইনশৃংখলা কমিটির মতবিনিময়
বাংলাবাজার কমিউনিটি পুলিশং ও আইনশৃংখলা কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ (অলি)

হাইমচর বাংলাবাজার কমিউনিটি পুলিশিং ও আইনশৃংখলা কমিটির মতবিনিময়

‎Sunday, ‎24 ‎May, ‎2015  12:07:32 AM

বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার বাংলাবাজার কমিউনিটি পুলিশং ও আইনশৃংখলা কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথি হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ (অলি) বলেন, ‘বাংলা বাজার এলাকায় যারা লুটপাট করে বাজারের ব্যবসায়িদের ক্ষতিগ্রস্ত করে যাচ্ছে তাদের অচিরেই আইনি প্রক্রিয়ায় তা’ নির্মূল করা হবে। এই এলাকার যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করার জন্য হাইমচর থানা পুলিশ প্রশাসন এলাকার সহযোগিতায় মাদক নিয়ন্ত্রণ করা হবে।’

তিনি আরো বলেন, ‘আপনাদের কাঁধে কাঁধ রেখে সমাজ থেকে অপরাধীদের উচ্ছেদ করা হবে। অপরাধীরা যতই ক্ষমতাশালী হোক না কেন তাদেরকে ধরে আইনি প্রক্রিয়ায় শাস্তির ব্যবস্থা করা হবে। আপনাদের এলাকার সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও সেবনকারী, চাঁদাবাজদের আটক করে থানায় সংবাদ দিলে আমার পুলিশ প্রশাসন তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করবে। আপনারা শান্তিতে ঘুমাতে চান সেই ব্যবস্থা সঠিকভাবে পালনের জন্য পুলিশ সর্বদা প্রস্তুত রয়েছে।’

রোববার বিকেলে বাংলা বাজার কমিউনিটি পুলিশিং ও আইন শৃংখলার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রশিদ মাঝির সভাপতিত্বে ও বাংলা বাজার আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক তাফাজ্জল খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হাইমচর থানার এসআই আব্দুল হালিম সরকার, বাংলাবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলি আহমদ কবিরাজ, বাংলাবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ বাচ্ছু মিয়া খান, সদস্য মাওলানা ইছহাক মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাবাজার কমিউনিটি পুলিশিং সদস্য, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।