Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর প্রেসক্লাব সদস্যদের ব্লেজার বিতরণ ও ইফতার
প্রেসক্লাব

হাইমচর প্রেসক্লাব সদস্যদের ব্লেজার বিতরণ ও ইফতার

পবিত্র মাহে রমজান উপলক্ষে হাইমচর প্রেসক্লাবের মাঝে ব্লেজার বিতরণ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৭ এপ্রিল রোববার বিকাল ৫ টায় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এতে হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে নুর হোসেন পাটওয়ারী বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। কেবল তথ্য উপাত্ত ও ঘটনার বিবরণ সংগ্রহের পেশা নয়। সাংবাদিক হিসেবে সঠিক ও নির্ভুল তথ্য উপস্থাপন করা প্রথম ও প্রধান কাজ। কলম সৈনিক হিসেবে ঘটনার গভীরে গিয়ে সত্যটাকে বের করে দর্পনের মতো তুলে ধরার আহ্বান জানান তিনি।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, অতীতের ন্যায় হাইমচর প্রেসক্লাব হাইমচরবাসীর আস্থা ও বিশ্বাসের ধারাবাহিকতা বজায় রেখে অগ্রসর হবে এটাই প্রত্যাশা করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাইমচর উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী, সহকারী কমিশনার ভূমি আব্দুল্লাহ আল ফয়সাল।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানিয়া, সহ-সভাপতি এম এ বাশার, আলগী বাজার আলিম সিনিয়র মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা জিল্লুর রহমান ফারুকী।

আরও উপস্থিত ছিলেন, হাইমচর প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সদস্য নুরুল ইসলাম, সিনিয়র সদস্য খন্দকার আবুল কালাম, হাইমচর প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, সহ-সভাপতি ইসমাইল হোসেন, সহ-সভাপতি মুনছুর পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আলম রিয়াদ, সালাউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, সমাজ কল্যান সম্পাদক মোতাহার হোসেন স্বপন, অর্থ সম্পাদক মামুন মিজি, প্রচার সম্পাদক শাহ- আলম মিজি, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ,সাহিত্য সম্পাদক খন্দকার সবুজ,মহিলা বিষয়ক সম্পাদক তাছলিমা জাহান পপি, কার্যনির্বাহী সদস্য আবু তাহের সরদার, জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী,নাজমুল আলম পলাশ, শরীফ হোসেন, হোসেন গাজী,এস এম মতিন,রফিকুল ইসলাম,মোশাররফ হোসেন নয়ন,কামাল হোসেন, হোসেন গাজী প্রমুখ।

দোয়া পরিচালনা করেন আলগী বাজার সিনিয়র মাদরাসা অধ্যাক্ষ মাও মোঃ জিল্লুর রহমান ফারকী।

ইফতার মাহফিল শেষে প্রেসক্লাব সদস্যদের মাঝে ব্লেজার বিতরণ করা হয়।

হাইমচর প্রতিনিধি, ১৭ এপ্রিল ২০২২