Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর প্রেসক্লাবের জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন
হাইমচর প্রেসক্লাবের জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন

হাইমচর প্রেসক্লাবের জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন

জাতীয় প্রেসক্লাব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপি জঙ্গিবাদ ও সন্ত্রাসের প্রতিবাদে হাইমচর প্রেসক্লাবের আয়োজনে শনিবার (২০ আগস্ট) বেলা ১১টায় হাইমচর প্রেসক্লাব রোডে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুর হোসনে পাটওয়ারী বলেন, ‘দলমত নির্বিশেষে সমগ্র দেশের মানুষ জেগে উঠেছে বাংলার মাটি থেকে জঙ্গি ও সন্ত্রাস নির্মুল করা হবেই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে নিয়ে যাচ্ছেন তখন জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীরা জঙ্গি নাম দিয়ে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার চেষ্টা চালাচ্ছে। সাংবাদিক সুধি সমাজসহ বাংলাদেশের প্রত্যেকটা মানুষ আজ ঐক্যবদ্ধ হয়ে রাজপথসহ জঙ্গি বিরোধী সভা সমাবেশ করে জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে ঐক্যমত পোষণ করে যাচ্ছে। ইনশাআল্লাহ ষড়যন্ত্রকারীদের সে অশুভ স্বপ্ন বাংলার মাটিতে সফল হবে না।

মানব বন্ধনে হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলমের সভাপতিত্বে ও সদস্য আ. রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান, হাইমচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসএম কবির, হাইমচর কলেজের অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্লা, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক আলহাজ্ব শাহাদাত হোসেন মাস্টার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ কুমার মজুমদার, ডেপুটি কমান্ডার মোঃ হাফিজ আহমেদ মাস্টার, উপজেলা আ’লীগ সহ-সভাপতি মো. কাউসার মিয়াজি, বাজাপ্তি আরএম হাইস্কুল ম্যানেজিং কমিটি সভাপতি আলহাজ্ব মো. আলি গাজি, প্রধান শিক্ষক এমএ মান্নান শিকদার, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মো. মাকসুদ খান, প্রচার সম্পাদক মুনচুর পাটওয়ারী, আলগী দক্ষিণ ইউনিয়ন আ’লীগ সভাপতি আহমেদ রাজা পাটওয়ারী, উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাক সরদার আবু তাহের, আলগী উত্তর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক আ. কাদের গাজি প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, আ’লীগ নেতা শামসুল আরফিন বাবলু, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মো. হানিফ দেওয়ান, ব্যাংকার জিএম জহিরসহ হাইমচর প্রেসক্লাব নেতৃবৃন্দ, হাইমচরে কর্মরত স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিক বৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

হাইমচর প্রেসক্লাবের জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধন

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply