Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর ডিগ্রি কলেজে পরিক্ষার্থীদের বিদায়ে দোয়া
হাইমচর ডিগ্রি কলেজে পরিক্ষার্থীদের বিদায়ে দোয়া

হাইমচর ডিগ্রি কলেজে পরিক্ষার্থীদের বিদায়ে দোয়া

চাঁদপুর হাইমচর ডিগ্রি কলেজের ডিগ্রি পরিক্ষার্থীদের ১ম ব্যাচের বিদায় ও দোয়া বৃস্পতিবার (১৩ জুলাই) বেলা ১১ টায় কলেজের অডিটরিয়ামে অনুষ্ঠত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারী। তিনি বলেন, ভাল ফলা ফলের উপর নির্ভর করবে এ কলেজের সুনাম ও ঐতিহ্য। তাই সকল শিক্ষার্থীদেরকেই ভাল ফলা ফলের উপর গুরুত্ব দিতে হবে। এমন শিক্ষা অর্জন করতে হবে যে শিক্ষা ইহ কালে কল্যাণ ও পরকালে মুক্তি দান করিবে।

তিনি আরো বলেন, ভাল ফলা ফল যেমন প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জল করে তেমনই তার ও তার পরিবারের সম্মান বৃদ্ধি করবে। এ জন্য প্রত্যেক ছেলে মেয়েকে আদর্শ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের উন্নয়নে অবদান রাখার শপথ নিতে হবে।

কলেজ অধ্যক্ষ মো. মানোয়ার হোসেন মোল্লার সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মোকলেছুর রহমান মুকুলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো. মাঈন উদ্দিন, হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়, কলেজ প্রতিষ্ঠাতা অ্যাড. মোকলেছুর রহমান। শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন, সহকারী প্রভাষক মো. ইসমাইল হোসেন, মো. হেলাল উদ্দিন। বিদায়ী ছাত্রদের পক্ষে মো. জহিরুল ইসলাম, ফারবিন আক্তার। অধ্যায়নদের পক্ষে ইয়াসিন প্রমুখ।

শেষে বিদায়ী শিক্ষার্থীদের জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক : বিএম ইসমাইল, হাইমচর
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৪৬ পিএম, ১৩ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply