Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা
হাইমচর গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

হাইমচর গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত দলীয় একক প্রার্থী বাচাইয়ের লক্ষ্যে হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৫ জানুয়ারি বিকেল ৫টায় ২৯নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা দলীয় প্রার্থী হওয়ার আশা দুঃখজনক। হাইমচর উপজেলা আ’লীগকে বিভক্ত করার লক্ষ্যে দলের মধ্যে ঘাপটি মেরে বসে থাকা একটি অশুভচক্র উঠেপড়ে লেগেছে। যারা দীর্ঘদীন আ’লীগের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করেছে তারা আবার ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী বাচাইয়ে ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তিনি স্পষ্ট করে বলেন, যারা দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করে অন্ধরমহলে বসে বর্ধিত সভার নামে একক প্রার্থী বাচাই করে যা দলের গঠনতন্ত্র পরিপন্থী। তিনি তাদের ধৃৃষ্টতার তীব্র সমালোচনা করেন। স্থানীয়ভাবে একক প্রার্থী বাছাই না হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একক প্রার্থী মনোনয়ন দেয়ার ক্ষমতা রাখেন। প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবেন আমরা তাকেই বিজয়ী করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়বো। আ’লীগ একটি বৃহৎ দল, কারো কান কথায় বিভ্রান্ত না হওয়ার জন্যে উপস্থিত নেতা কর্মীদের অনুরোধ করেন তিনি।

বর্ধিত সভায় ১নং গাজীপুর ইউনিয়ন আ’লীগ আহ্বায়ক সফিউদ্দিন মন্টু পেদার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক খাজু তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সহসভাপতি মোঃ শাহজাহান মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম ভোলা মাঝি, ত্রাণ বিষয়ক সম্পাদক হাসান তপাদার, ক্রীড়া সম্পাদক খাজা আহমেদ বেপারী, আ’লীগ সদস্য মমতাজ উদ্দিন, খালেক আখন, সাবেক যুবলীগের সাধারণ শাহআলম পাটওয়ারী, ইউনিয়ন আ’লীগ নেতা নুরুল হক গাজী, স্থানীয় মোক্তার শেখ, বাচ্ছু মৃধ্যা, আ’লীগ নেতা আনোয়ার হোসেন, সেলিম রাঢ়ি, মনটু মিয়া গাজি, গনি মৃধ্যাসহ ইউনিয়ন ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীরা তাদের বক্তব্যে সফিউদ্দিন মন্টু পেদাকে দলীয় মনোনয়ন দেয়ার জোর দাবি জানান।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৮:৪৯ অপরাহ্ন, ১৫ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর