Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর উপজেলা যুবলীগ আহ্বায়কের সুস্থ্যতায় দোয়া
হাইমচর উপজেলা যুবলীগ আহ্বায়কের সুস্থ্যতায় দোয়া

হাইমচর উপজেলা যুবলীগ আহ্বায়কের সুস্থ্যতায় দোয়া

সড়ক দুর্ঘটনায় আহত হাইমচর উপজেলা যুবলীগ আহ্বায়ক মোঃ আতিকুর রহমান পাটওয়ারীর সুস্থ্যতা কামনায় বিশেষ মিলাদ ও দোয়ার আয়োজন করেছে ২নং আলগী উত্তর ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ।

গত ৩০ জুন’ বাদ আসর হাইমচর উপজেলা সদর আলগী বাজার জামে মসজিদে বিশেষ মিলাদ ও দোয়ায় আতিকুর রহমান পাটওয়ারীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ওদোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন প্রভাষক হজরত মাও. মোঃ জিল্লুর রহমান ফারুকী।

এসময় উপস্থিত ছিলেন আলগী কেন্দ্রীয় জামে মসজিদ খতিব মাও. মোঃ আলমগীর হোসেন, ২নং আলগী উত্তর ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. জাহাঙ্গীর সিকদার, সাধারণ সম্পাদক মজিবুল্লাহ মানিক, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, প্রচার সম্পাদক গাজি সুজন, ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি মোঃ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহাগ মাঝি, যুবলীগ নেতা নজীর গাজি, মিন্টু ছৈয়াল, রাজু পাটওয়ারী, জয়নাল, নান্নু তহবিলদার সহ সাধারণ মুসল্লী ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

প্রসঙ্গত, ‘আতিকুর রহমান পাটওয়ারী গত ২৬ জুন’ চাঁদপুর শহরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে প্রথমে চাঁদপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা স্কয়ার হাসপাতলে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।’

প্রতিবেদক- বি এম ইসমাইল, স্টাফ করেসপন্ডেন্ট, হাইমচর

Leave a Reply