Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর উপজেলা প্রশাসন ও ছাত্রলীগের শোক দিবস পালন
হাইমচর উপজেলা প্রশাসন

হাইমচর উপজেলা প্রশাসন ও ছাত্রলীগের শোক দিবস পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে হাইমচর উপজেলা প্রশাসন ও কলেজ ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট শনিবার হাইমচর উপজেলায় হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগমের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হোসেনের পরিচালনা প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীর।

তিনি বলেন, যার জম্ম না হলে বাংলাদেশ স্বাধীনতা অর্জন হতো না। এমন মহান নেতা সহপরিবার কে যারা হত্যা করেছে তার বিচার না হলে বাংলাদেশ কলংক মুক্ত হবেনা। এসময় বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম খান,হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হুমায়ূন কবির প্রধানীয়া, মুক্তিযুদ্ধা বারেক বকাউল, হাইমচর সরকারী মহাবিদ্যালয় অধক্ষ মানোয়ার মোল্লা, হাইমচর প্রেসক্লাবে সভাপতি মোঃ খুরশিদ আলম প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান শাহনাজ বেগম, হাইমচর থানা অফিসার তদন্ত সুজন বড়ুয়াসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা।

এদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে হাইমচর সরকারি কলেজ ছাত্রলীগ শাখার আয়োজনে আলোচনা সভা , মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক , উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এসএম আল মামুন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বিশ্বের মানবতার মহা পুরুষ। যার জম্ম না হলে আমরা পেতামনা সার্বভৌমত্ব। আজকের এ দিনে যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সপরিবারকে হত্যা করেছে তাদের বিচারএ মাটিতে হবে।

শনিবার সকালে হাইমচর সরকারী কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত আলোচনায় সভায় হাইমচর ডিগ্্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মামুন হোসেন এর পরিচালনায় বক্তব্য রাখেন উত্তর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা সর্দার মোঃ সোহেল, মোঃ আবু তালেব জমাদার, মোঃ শরীফ হোসেন , মোঃ জাহিদ হাসান, মোঃ বাহাউদ্দিন, মোঃ সৌরভ হোসেন, মোঃ মানিক মিয়া, কলেজ ছাত্রলীগ নেতা মোঃ সালাউদ্দিন হোসেন, মোঃ শাকিল, মোঃ মতিউর রহমান সানজিদ, মোঃ শরীফ জমাদার, মোঃ সৈকত পাটওয়ারীসহ উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মোঃ হুমায়ুন বেপারী, উপজেলা যুবলীগের সদস্য দেওয়ান মোঃ হানিফ।

অনুষ্ঠানে জাতীয়,দলীয়ও কালো পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। আলোচনা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক : বিএম ইসমাইল, ১৫ আগস্ট ২০২০