Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদারের সংবাদ সম্মেলন
হাইমচরে ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদারের সংবাদ সম্মেলন

হাইমচরে ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদারের সংবাদ সম্মেলন

চাদপুরের হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউপি চেয়ারম্যান মো. সালাউদ্দিন সরদার শনিবার (২২ এপ্রিল) বিকেল ৫ টায় হাইমচর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

নদী সিকস্তি নীলকমল ইউনিয়নের উন্নয়নে প্রতিহিংসা ও বিদ্ধেষ-বিভেদ ভুলে গিয়ে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, জনগণের সেবা করার জন্য চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। জনগণের সেবায় আমাকে সবাই সহযোগিতা করবেন এটাই প্রত্যাশা।

হাইমচর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে প্রেসক্লাব সভাপতি মোঃ মাহবুব আলম বাশারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ খুরশিদ আলমের পরিচালনায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে চেয়ারম্যান সালাউদ্দিন সরদার বলেন, নীলকমল বাসীর উন্নয়নে ডাঃ দিপু মনি এমপির নেতৃত্বে যখন আমি নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছি ঠিক তখনই একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছে।

জেলে চাল অন্যত্র বিক্রি প্রসঙ্গে তিনি বলেন, ‘নীলকমল ইউনিয়নের ঈশানবালা গোডাউন থেকে জেলেদের চাল বিতরণে চাঁদপুর জেলায় আমার যথেষ্ট সুনাম রয়েছে। একটি চক্র এ সুনামকে ধুলিস্বাৎ করতে আমার বিরুদ্ধে জেলেদের চাল বিক্রির মিথ্যা কাল্পনিক অভিযোগ দাঁড় করিয়েছে। আমার ইউনিয়নের সংশ্লিষ্ট ট্যাগ অফিসারসহ উর্ধ্বতন কর্তৃপক্ষ গোডাউন পর্যাবেক্ষণ করে চাল হারিয়ে যাওয়ার কোন প্রমাণ পায়নি যা লিখিত ভাবে জানিয়েছেন।

তাঁর ব্যক্তিগত স্পিডবোট হারানোর প্রসঙ্গে তিনি বলেন ‘ষড়যন্ত্রকারীরা স্পিডবোট চুরি করে নিয়ে তার মেশিন ও অন্যান্য জিনিসপত্র নিয়ে গেছে। স্পিডবোটটি ফুটো করে নদীতে ফেলে রাখে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহসভাপতি মোঃ নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আলম রিয়াদ, প্রচার সম্পাদক বিএম ইসমাইল, সাংবাদিক সাহেদ হোসেন দিপু, হাসান আল মামুন, জাকির হোসেন, মোঃ শরিফ হোসেন, মোঃ শাহআলম মিজি, হোসেন গাজী প্রমুখ।

হাইমচর করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৯: ৩৩ পিএম, ২২ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply