Home / উপজেলা সংবাদ / হাইমচরে ৬ ইউনিয়নে লড়াই হবে ধানের শীষ-নৌাকায়
হাইমচরে ৬ ইউনিয়নে লড়াই হবে ধানের শীষ-নৌাকায়

হাইমচরে ৬ ইউনিয়নে লড়াই হবে ধানের শীষ-নৌাকায়

চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনে ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন নিশ্চিত করেছে বাংলাদেশ আ’লীগ ও বিএনপি ।

৩১ মার্চ ৬টি ইউনিয়নে লড়াই হবে ধানের শীষ ও নৌকা প্রতীকের। দলীয় প্রতীক হওয়ায় বড় দুই দলের নীতি নির্ধারকরা দলের অস্তিত্বের কথা বিবেচনা করে দিন রাত প্রচারণায় আবারো মরিয়া হয়ে উঠেছে প্রার্থীরা।

বাংলাদেশ আ’লীগ দলীয় প্রার্থীদের নির্বাচনের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখে হাসি ফোটানোর জন্য আ’লীগ মনোনীত প্রার্থীরা নির্বাচনের বিজয়ের জন্য মরিয়া হয়ে উঠেছে। অপর দিকে বিএনপির নেতা কর্মীরা ধানের শীষ প্রতীকে বিজয়ের মধ্য দিয়ে গণতন্ত্রকে উদ্ধারের জন্য মরণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

হাইমচর উপজেলার ৬টি ইউনিয়নে দলীয় প্রতীকে নির্বাচন করার লক্ষ্যে

১নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আ’লীগ সভাপতি মো. হাবিবুর রহমান গাজী তার প্রতিদ্বন্ধি বিএনপির মনোনিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. ইসমাইল গাজী,

২নং আলগী উত্তর ইউনিয়নে আ’লীগ মনোনিত নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান মনির হোসেন দুলাল পাটওয়ারী অপর দিকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম শফিক ধানের শীষ প্রতীকে,

৩নং আলগী দক্ষিণ ইউনিয়নে উপজেলা আ’লীগের সহ-সভাপতি এম এ বাশার আ’লীগ মনোনীত নৌকা ও বিএনপি মনোনিত ধানের শীষ প্রতীক নিয়ে বর্তমান চেয়ারম্যান সরদার আ. জলিল মাস্টার,

৪নং নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনিত নৌকা প্রতীক নিয়ে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন সরদার ও বিএনপি মনোনিত ধানের শীষ প্রতীকে বর্তমান চেয়ারম্যান হাজী ইয়াসিন রতন।

৫নং হাইমচর আ’লীগ মনোনিত নৌকা প্রতীক নিয়ে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত সরকার ও বিএনপি ধানের শীষ প্রতীক নিয়ে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক খোকন।

৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ইউনিয়ন আ’লীগ সভাপতি আহমদ মাষ্টার এবং ধানের শীষ প্রতীক নিয়ে ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী জাহিদুল ইসলাম বিপ্লব বেপারী ভোট যুদ্ধে লড়াই করার জন্য মাঠে নেমে পড়েছেন।

নির্বাচনীয় প্রচার প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে হাইমচর উপজেলার ৬টি ইউনিয়ন। সুষ্ঠ সুন্দর ভাবে নির্বাচন হলে উভয় দলের প্রার্থীরা বিজয় হবে বলে তার আশাবাদী।
বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

: আপডেট ১:১২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৬, শনিবার
ডিএইচ