Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে সাবেক চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
চেয়ারম্যানের

হাইমচরে সাবেক চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

চাঁদপুরের হাইমচর উপজেলার ৪ নং নীলকমল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন সরদার হাইমচরে রংধনু চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন বলেন, আমাকে মিথ্যে ও ষড়যন্ত্র করে মামলায় জড়িয়ে পাষানো হয়েছে।

তিনি সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য বলেন, মোহনপুর নৌ- পুলিশ কর্তৃক গত ২ জুলাই ২০২১ সালে মোহনপুর এলাকায় ট্রলার ডাকাতি মামলা হয়। তখন আমি নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। ডাকাতি মামলা ওসমান বেপারীর ছেলে সোহাগ বেপারীকে আটক করে পুলিশ।

সোহাগ বেপারীর রিমান্ড চলাকালীন সময় আমার প্রতিপক্ষ সউদ আল নাসের এর প্ররোচনায় সবুজ ও লিটন রাড়ীর মাধ্যমে অর্থের প্রলোভন দেখিয়ে সোহাগ বেপারীকে দিয়ে আমি উক্ত ডাকাতির সাথে জড়িত মর্মে জবানবন্দি আদায় করে। তাহার সূত্র ধরে আমাকে উক্ত মামলার আসামী সাজিয়ে বাহেরচর তদন্ত ফাঁড়ির ঈশানবালা থেকে মোহনপুর নৌ- পুলিশ ফাঁড়ির পুলিশের একটি টিম আমাকে গ্রেফতার করে নিয়ে যায়। আমি উক্ত ঘটনা সম্পর্কে মোটেই অবগত নই। আমাকে আসামী করার উদ্দেশ্য হল গত ৫ ই জানুয়ারী নির্বাচনে আমার কর্মীদের উপর আনসার মার্কার চেয়ারম্যান প্রার্থীর হামলায় নিহত মীর হোসেন মামলার ১ নং স্বাক্ষী প্রদান করার আমাকে ষড়যন্ত্র করে মামলায় জড়িয়ে পাষানো হয়েছে।

বৃহস্পতিবার হাইমচর উপজেলার চাইনিজ রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলন হাইমচর প্রেসক্লাবে সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের পরিচালনা উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবে সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, টেলিভিশন সাংবাদিক ফোরাম সাধারন সম্পাদক কাদের পলাশ, প্রথম আলো পত্রিকা জেলা প্রতিনিধি আলম পলাশ, মাই টিভি জেলা প্রতিনিধি মনোয়ার কানন, ডিবিসি জেলা প্রতিনিধি, হাইমচর প্রেসক্লাবে প্রচার সম্পাদক মোঃ শাহআলম মিজি, ক্রীড়া সম্পাদক মোঃ কবির হোসেন, কোষাধ্যক্ষ মামুন মিজি, সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ সবুজ, সদস্য মোঃ আলমগীর হোসেন, মোঃ হোসেন গাজী, মোঃ কামাল হোসেন প্রমূখ।

প্রতিবেদক: বিএম ইসমাইল, ২৯ সেপ্টেম্বর ২০২২