Home / সারাদেশ / হাইমচরে শহীদ কুদ্দুস পাটওয়ারীর স্মরণ সভা
ismail

হাইমচরে শহীদ কুদ্দুস পাটওয়ারীর স্মরণ সভা

হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত হাইমচরের কৃতি সন্তান শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে সকাল ৯ টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, শোক র‌্যালি ও গ্রেনেড হামলায় নিহত শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি ও নিহতের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

২১ আগস্ট হাইমচর উপজেলা স্বেচ্চাসেবকলীগ কর্তৃক আয়োজিত উপজেলা আ’লীগ কার্যালয়ে শোক সভায় উপজেলা স্বেচ্চাসেবকলীগ আহ্বায়ক আ.ছাত্তার গাজির সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্চাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম সোহেলের পরিচালনা করেন।

প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারী বলেন,‘ যারা ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আ’লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা করেছে তাদেরকে বাংলার মাটিতেই বিচার করতে হবে। গ্রেনেড হামলায় যারা জড়িত হত্যাকারীদের শাস্তি না হলে নিহতদের আত্মার শান্তি পাবে না। ’

তিনি আরো বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার জীবন বাঁচাতে গিয়ে হাইমচরের কৃতি সন্তান শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারী নিজের প্রাণ উৎসর্গ করে দিয়েছেন। বাংলাদেশে যতদিন আওয়ামী পরিবার থাকবে ততদিন আমরা তার ত্যাগের কথা ভুলব না। আমরা তার পরিবারের পাশে আছি ও থাকবো।’

আরো বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি নিহত আ.কুদ্দুছের বড়ভাই হুমায়ুন পাটওয়ারী,সাংগঠনিক সম্পাদক মো.জিএম জাহিদ,প্রচার সম্পাদক মো.মুনছুুর পাটওয়ারী,ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী প্রমুখ।

প্রতিবেদক : বিএম ইসমাইল
আপডেট, বাংলাদেশ সময় ৯:১০ পিএম,অক্টোবর ২০১৮,শনিবার
এজি

Leave a Reply