Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে রেদওয়ান খান বোরহানের গণসংযোগ
redwan khan borhan

হাইমচরে রেদওয়ান খান বোরহানের গণসংযোগ

একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চাঁদপুর ৩ আসনের নির্বাচনী এলাকায় নৌকা মার্কার ব্যপক গনসংযোগ করেছেন চাঁদপুর ৩ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী আল্হাজ¦ রেদওয়ান খান বোরহান।

৮ ডিসেম্বর সকালে চাঁদপুর সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের খান বাড়িতে নিজেদের পারিবারিক কবরস্থান জিয়ারত শেষে চাঁদপুর ও হাইমচরের বিভিন্ন এলাকায় নৌকা মার্কার গনসংযোগ শুরু করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা শাখার সভাপতি এমপি মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান।

চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়নের হরিনা চৌরাস্তা বাজার, ১২নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা চৌরাস্তা, হাইমচর উপজেলার বাংলা বাজার, আলগী নয়আনি বাজার, গাজীর বাজার, রায়ের বাজারে আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার ব্যপক গনসংযোগ করেছেন আল্হাজ¦ রেদওয়ান খান বোরহান।

নির্বাচনী গনসংযোগ শেষে তিনি উপস্থিত নেতা কর্মীদের নিয়ে কেভিএন উচ্চ বিদ্যালয়ের জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করে উক্ত মসজিদ এবং গাজীর বাজার মসজিদের অবকাঠামো উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেন এবং শাহ-জালাল হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

পবিত্র জুমার নামাজ শেষে তিনি হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোতালেব জমদ্দারের সাথে মতবিনিময় এবং তার বাড়িতে মধ্যাহ্ন ভোজন শেষ করে হাইমচর থানার ওসি রনোজিত রায়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করে আবার হাইমচর আলগী বাজারে নির্বাচনী গনসংযোগ করেন।

এসময় তিনি পবিত্র মাগরিবের নামাজ হাইমচর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের জামে মসজিদে নামাজ আদায় করেন এবং মসজিদের অব কাঠামো উন্নয়নে আর্থিক অনুদান করেন। এবং পরিশেষে তিনি তার নিজ কার্যালয় চাঁদপুর টাউনহল মার্কেটের ৩য় তলায় নেতা কর্মীদের সাথে মতবিনিময়ের মাধ্যেমে উক্ত দিনের কর্মসূচি শেষ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, চাঁদপুর বিষ্ণুদি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল্হাজ¦ বাবুল হাজরা, চাঁদপুর সদর আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ বাবু পাটওয়ারী, চাঁদপুর কলেজ ছাত্রলীগের কার্যনিবাহী কমিটির সদস্য মাহাবুবল ইসলাম, সৌদি আরব মক্কা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, হাইমচর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জল, সাধারণ সম্পাদক মুসলিম মিয়া, কাতার প্রবাসী শাহাদাত হোসেন রোকন, কাজী সুমন আহমেদ, ফজলুল হক খান, ১০ নং লক্ষীপুর ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি সফিউল্লাহ খান, শাওন খান প্রমুখ।

প্রতিবেদক-
: আপডেট, বাংলাদেশ সময় ২:১০ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
ডিএইচ