Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে মেসার্স ফাহমিদা এন্টারপ্রাইজের র‌্যাফেল ড্র
fahmida enterprise

হাইমচরে মেসার্স ফাহমিদা এন্টারপ্রাইজের র‌্যাফেল ড্র

চাঁদপুরের হাইমচরে মেসার্স ফাহমিদা এন্টারপ্রাইজ এর সৌজন্যে ধামাকা অফার ফ্রিজ কিনুন ফ্রিজ জিতুন এর র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণ শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল ১০টায় আলগী বাজারের মুন্সী প্লাজার দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়।

মেসার্স ফাহমিদা এন্টারপ্রাইজের র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বাজার ব্যবসায়ী মোঃ আরিফ কোতয়াল এর পরিচালনায় ও মেসার্স ফাহমিদা এন্টারপ্রাইজের পরিচালক জি.এম ফজলুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হাইমচর থানা বি.এন.পির সভাপতি মোঃ আমিন উল্যাহ বেপারী, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিক, ৩নং আলগী দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান সরদার আব্দুল জলিল মাস্টার, উপজেলা বি.এন.পির সাংগঠনিক সম্পাদক ও বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম কোতয়াল, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি খলিলুর রহমান, প্রবাসী আজিজুর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ সোলেমান মিয়া প্রমুখ।

র‌্যাফেল ড্র এর প্রথম পুরষ্কার ০১টি ফ্রিজ যার নং- ০৫, ২য় পুরষ্কার এলইডি টিভি যার নং- ২৫৪, ৩য় পুরষ্কার একটি মোবাইল ফোন যার নং- ২১৮,৪র্থ পুরষ্কার একটি বেøন্ডার যার নং- ২১৭, ৫ম পুরষ্কার একটি রাইস কুকার যার নং- ২৬২, ৬ষ্ঠ পুরষ্কার একটি ইলেকট্রনিক কেটলি যার নং-২৫, ৭ম পুরষ্কার একটি আয়রন যার নং- ১৪৭, ৮ম পুরষ্কার যার নং- ০৭, ৯ম পুরষ্কার যার নং- ১৩৩, ১০ম পুরষ্কার যার নং-৬৬।

এছাড়া ফাহমিদা এন্টারপ্রাইজের সৌজন্যে প্রত্যেক ক্রেতাদের একটি করে দেয়ালঘড়ি প্রদান করা হয়। প্রথম পুরষ্কার আলগী দক্ষিণ ইউনিয়নের মৃত আব্দুর রশিদ খানের পুত্র আব্দুর রব খানের নিকট হস্তান্তর করা হয়।

প্রতিবেদক- বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সময় ৯:০০ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৭, রোববার
ডিএইচ