Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বহিস্কৃত নই ; তারেক রহমান বলেছেন আমি বিএনপি নেতা : এমএ হান্নান
ma-hannan-election-pr
নেতাকর্মীদের সাথে এমএ হান্নান ( ফাইল ছবি)

বহিস্কৃত নই ; তারেক রহমান বলেছেন আমি বিএনপি নেতা : এমএ হান্নান

মার্কেন্টাইল ব্যাংক লি.এর ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ এম হান্নান বলেছেন,‘আমি বিএনপি থেকে বহিস্কৃত নই। আগামী দিনের রাষ্ট্রনায়ক ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, ‘ আমি বিএনপি নেতা।’ তারেক রহমান সাহেব আমাকে আরো বলেছেন, ‘ আপনি যদি সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান তাহলে এলাকায় গিয়ে বিএনপিকে সংগঠিত করতে যা প্রয়োজন তাই করুন।’

রোববার (২৪ ডিসেম্বর) ফরিদগঞ্জের গোবিন্দপুর উত্তর ইউনিয়নে গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে আলহাজ এম এ হান্নান এ সকল কথা বলেন।

এম এ হান্নান আরো বলেছেন,‘এলাকার একটি কুচক্রী মহল ও সিজনাল নেতারা আমাকে বহিস্কৃত নেতা হিসাবে অপপ্রচার চালাচ্ছেন। আপনারা ওদের কথায় কান দিবেন না। আমার নেতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমান।’
shitbosro bitoron

রোববার দিনব্যাপি গোবিন্দপুর দক্ষিণ,গোবিন্দপুর উত্তর, চরদুখিয়া পূর্ব,উত্তর চরদুখিয়া পশ্চিম ইউনিয়নের ধানুয়া, হাঁসা, গোয়ালভাওর, রামপুর, চৌমুহনী,আলোনিয়া, বিরামপুর ও সন্তোষপুর গ্রামের কয়েক হাজার অসহায় শীতার্ত জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র মো.মঞ্জিল হোসেন,বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ¦ মো.আলমগীর হোসেন পাটওয়ারী,জেলা স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম নজু, মো. জামাল হোসেন,সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ,আবু জাফর খসরু মোল্লা,ইউনুছ বেপারী, লোকমান পাটওয়ারী,কাদের মেম্বার, শাহ আলম বিএনপি,শাহ আলম মেম্বার,সাইফুল ইসলাম,বাবুল পাটওয়ারী, মো.আক্তার হোসেন,আব্দুল লতিফ,সাইফুল ইসলাম,মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তা মো.আরিফ পাটওয়ারী প্রমুখ।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ৮:০০ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৭, রোববার
ডিএইচ