Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে মেঘনায় ২০ জেলে আটক
জেলে আটক

হাইমচরে মেঘনায় ২০ জেলে আটক

চাঁদপুরে হাইমচর উপজেলা প্রশাসন, মৎস্য বিভাগ  ও কোস্টগাডের যৌথ  মেঘনায়  জাটকা অভিযান পরিচালনা করে ২০ জেলে, ৩টি নৌকা ও ৫ হাজার মিটার কারেন্ট জাল আটক করেছ। 

আজ শুক্রবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পযন্ত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিগ্যান চাকমার নেতৃত্বে অভিযান পরিচালনা হয়েছে। আটককৃত জেলের মধ্যে ১২ জন ছেলেকে ১ বছর সশ্রম ও ৮ জেলেকে ৫০০০টাকা করে জরিমানা করেন উপজেলা নির্বাহী ম্যাজেষ্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) রিগ্যান চাকমা।

আটক জেলেরা হলো শরিয়তপুর জেলার সখিপুরের মোকশেদ ঢালীরা ছেলে সুলতান, আলীম বেপারী ছেলে আলমগীর বেপারী, মোজাফফর বকাউলের ছেলে মোঃ আমিন, সুলতান ঢালী ছেলে আলিফ, হালিম বেপারী ছেলে কামাল বেপারী, চাঁদপুর জেলার মতলব উপজেলার  নিজামুদ্দিনের ছেলে খোরশেদ আলম, জসিম সরকারের ছেলে জামাল, বাবুল বেপারী ছেলে ওয়াসিম, সুফিয়ান সরকারের ছেলে সোহাগ সরকার,আক্কেল প্রধানের ছেলে রাসেল, নিজামুদ্দিনের ছেলে নুর আলম। হাইমচর উপজেলার ঈশান বালার আবুল বাশারের ছেলে সাহেব আলী, লোকমানের ছেলে জাহাঙ্গীর হোসেন, বলু মাতবরের ছেলে ইউসুফ, খালেক মোল্লার ছেলে সাকিব,নজরুল দেওয়ানের ছেলে ওসমান, শাহাজাহান কোরানীর ছেলে রনি, ফারুক মোল্লার ছেলে সজিব ও নুর মোহাম্মদের ছেলে হ্রদয়।

প্রতিবেদকঃমো.ইসমাইল,২ এপ্রিল ২০২১