Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে মাহবুবুর রহমান শাহীনের মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া
স্বেচ্ছাসেবক দলের

হাইমচরে মাহবুবুর রহমান শাহীনের মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি সাবেক সহ-সভাপতি মোঃ মাহবুবুর রহমান শাহীন এর মায়ের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে হাইমচরে মিলাদ ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বাদ আছর হাইমচর উপজেলা আলগী বাজার হাসপাতাল জামে মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়।

দোয়া অনুষ্ঠান পূর্বে মোঃ মাহবুবুর রহমান শাহীন মুসুল্লিদের উদ্দেশ্য করে বলেন, যার মা-বাবা আছে, তারা অনেক সৌভাগ্যবান। মা-বাবার খেদমত করা প্রতিটি সন্তানের কর্তব্য। কারণ আজকে মা-বাবা লালন পারন করে বড় করেছেন বিদায় আপনাদের সামনে এসে উপস্থিত হতে পেরেছি এবং আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে পারছি। তাই সবাই মা-বাবাদের সম্মান করবেন এবং তাদের কাছ থেকে দোয়া নিবেন নিজের উন্নতির জন্যে।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধো হামিদ মাস্টার,সাবেক সভাপতি ইসহাক মেহনতী, সাবেক সভাপতি সৈদয় আবেদিন মুনছুর বিশ্বাস, সৈয়দ আহম্মদ মাষ্টার, সাবেক সদস্য সচিব ও ৩ নং আলগী দক্ষিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার আঃ জলিল মাষ্টার, বিএনপি’র সহ-সভাপতি ইসহাক খোকন, মোঃ ইসামাইল গাজী, বিল্লাল হোসেন পাটওয়ারী, খালেক আখন, সাবেক যুগ্ম সম্পাদক আঃ রহমান কবিরাজ, চাঁদপুর পৌর বিএনপির যুব বিষয়ক সম্পাদক, শাহনুর বেপারী, জেলা যুবদলের সিনিয়র সদস্য দেওয়ান মোঃ জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম সোহেল, জেলা যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সস্পাদক ওসমান গনি জনি, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আবু আহমেদ মোল্লা, কৃষি বিষয়ক সস্পাদক জাহাঙ্গীর প্রধানীয়া, স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক আলমগীর, যুবদল নেতা আনোয়ার গাজী, সাইফুল মাল, রাজু, শামিম, ফাইরোজ চোকদারসহ মুসুল্লিবৃন্দরা।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাসপাতাল জামে মসজিদের ইমাম মাওলানা মুহাম্মদ জুলফিকার হাসান মুরাদ

প্রসঙ্গত, একই দিনে বাদ মাগরিব হাইমচর উপজেলার আলগীর মরহুম হাবিবুল্লাহ চোকদার জামে মসজিদসহ বিভিন্ন মসজিদেও দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

স্টাফ করেসপন্ডেট,২৩ ফেব্রুয়ারি২ ২০২১