হাইমচর

হাইমচরে ভাবীর পরকীয়া কাহিনী ফাঁস : দেবর আটক

হাইমচর করেসপন্ডেন্ট | আপডেট: ০৭:৫৩ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০১৫, শুক্রবার

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা আলগী উত্তর ইউনিয়নে নয়ানী গ্রামের প্রবাসী হান্নান গাজির স্ত্রীর পরকীয়া কাহিনী ফাঁস করায় আপন ভাবী ছোট দেবর আব্দুর রহিমকে মিথ্যা অপবাদের মামলা দিয়ে বিনা অপরাধে পুলিশের সোপার্দ করেন।

এই নিয়ে এলাকাবাসীর সাক্ষী ও প্রমাণাধির অভাবে দেবর রহিমকে ছেড়ে দেন থানা পুলিশ।
জানা যায়, গত ২৭ জুলাই সোমবার রাত ১০টায় হাইমচর উপজেলার নয়ানী গ্রামের প্রবাসী আব্দুল হান্নান গাজীর ঘরে পার্শ্ববর্তী গ্রামের আব্দুল হামিদ শেখ এর ৪ সন্তানেরজনক লম্পট আঃ সালাম শেখ রাতের আধারে ঘরে প্রবেশ করলে প্রবাসী স্ত্রীর দেবর আঃ রহিম দেখতে পেয়ে ‘চোর চোর’ বলে চিৎকার দিলে ঘরে থাকা লম্পট আঃ সালাম ঘর থেকে পালিয়ে যায়। তাৎক্ষণিক আঃ রহিম ভাবীর ঘরে ঢুকলে প্রবাসীর স্ত্রী চিৎকার দেয়। এ সংবাদ আঃ রহিম পরের দিন এলাকার মুরব্বী ও গ্রাম্য শালিসদের কাছে জানালে উল্টো প্রবাসীর স্ত্রী মিথ্যা অপবাদ দিয়ে থানায় অভিযোগ করলে আঃ রহিমকে পুলিশ থানায় নিয়ে আসে।

আসল ঘটনাটি লুকানোর জন্য প্রবাসীর স্ত্রী আপন দেবরকে ফাঁসিয়ে তার পরকীয়া অপকর্মের কাহিনী গোপনের চেষ্টা করে।

সরেজমিনে তদন্ত করে জানা যায়, প্রবাসী আঃ হান্নান গাজি দীর্ঘ দিন যাবত প্রবাসে থেকে টাকা রোজগার করে নিজের স্ত্রীর নামে টাকা পাঠাতেন। তার স্বামীর টাকা দিয়ে পার্শ্ববর্তী গ্রামের আঃ সালামের পরিবারকে সহযোগিতা করে আসছেন বিনিময় তার সাথে অবৈধ পরকীয়া সম্পর্ক সৃষ্টি হয়। এই নিয়ে পূর্বে এলাকার লোকজন একাধিকবার শালিশীর মাধ্যমে ওই বাড়িতে যাওয়া নিষেধ করা সত্ত্বেও সালামের পদচারণা ক্ষ্যান্ত হয়নি।

এ ব্যাপারে পার্শ্ববর্তী বাড়ির বিউটি বেগম জানান, ওইদিন রাতে কে বা কারা আমাদের বাড়িতে প্রবেশ করলে আঃ রহিম দেখতে পেয়ে চোর চোর করে চিৎকার দিলে আমরা ঘর থেকে বের হয়ে আসি। এ সময় কে যেন বাগান দিয়ে পালিয়ে যায়।

এ সম্পর্কে স্থানীয় মসজিদের মুসল্লিরা জানান, আঃ হান্নান এর স্ত্রীর সাথে পার্শ্ববর্তী গ্রামের সালামের সাথে কি যেনো একটা সম্পর্ক রয়েছে। কিছুদিন পূর্বে এই নিয়ে একটি শালিস হয়েছে। ওই শালিসে সালামকে গাজি বাড়ির আশে পাশে না যাওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

এ সম্পর্কে আঃ হান্নানের স্ত্রীর কাছ থেকে জানতে চাইলে তিনি জানান, আমার দেবর আমি বাহিরে বের হওয়ার পরে ঘরে ঢুকে চৌকির নিচে লুকিয়ে থাকেন। আমি ঘরে প্রবেশ করার পর আমার দেবর আমাকে জড়িয়ে ধরে। আমার চিৎকারে আমার ছেলে মেয়ে জেগে উঠলে সে ঘর থেকে পালিয়ে যায়।

এ সম্পর্কে আঃ রহিম জানান, আমার ভাবীর ঘরে সালাম শেখকে দেখতে পেয়ে তাকে ধরার জন্য এগিয়ে গেলে সে পালিয়ে যায়। আমি সালামের কথা ও ভাবীর অবৈধ সম্পর্কের কথা এলাকার লোকজনের কাছে বললে তার অপকর্ম ডাকার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে পুলিশ দিয়ে ধরিয়ে নেন।

ঘটনাটির সত্যতা যাচাইয়ের জন্য আঃ সালামের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ওই মহিলাকে আগেও চিনতাম না, বর্তমানেও চিনি না। আমার সাথে তার কোনো সম্পর্ক থাকার প্রশ্ন উঠে না।

এ সম্পর্কে হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ অলি জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। সামাজিকভাবে মীমাংশার জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি মেম্বারদের অনুরোধে তাদের নিকট জিম্বায় ছেড়ে দেয়া হয়েছে। মামলার বাদিনী পরবর্তীতে সুষ্ঠু বিচারের জন্যে আইনী সহায়তা চাইলে আমরা ব্যবস্থা নেব।

 

 চাঁদপুর টাইমস : বিএমই/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

Share