Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ব্র্যাক স্বাস্থ্যকর্মীদের সাথে প্রশাসনের মতবিনিময়
হাইমচরে ব্র্যাক স্বাস্থ্যকর্মীদের সাথে প্রশাসনের মতবিনিময়

হাইমচরে ব্র্যাক স্বাস্থ্যকর্মীদের সাথে প্রশাসনের মতবিনিময়

চাঁদপুরের হাইমচর উপজেলা এনজিও ব্র্যাক স্বাস্থ্য প্রকল্পের কর্মীদের বিভিন্ন বিষয় নিয়ে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকাল ১১টায় ব্র্যাক হাইমচর উপজেলা শাখা কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ অলি, ব্র্যাক উপজেলা শাখা ম্যানাজার আউয়াল পাটওয়ারী, ব্র্যাক মাইক্রাক্রেডিট পোগ্রামের ব্রাঞ্চ ম্যানাজার মাসুদ করিম সরকার প্রমুখ।

মতবিনিময় সভায় অতিথিরা বলেন “বিনা পারিশ্রমিকে আপনারা এলাকার জনগণের সেবা দিয়ে আসছেন। আপনাদের ঋণ কোন মূল্যেই পরিশোধ করা যাবে না। আপনাদের দ্বারা কেউ সমাজের কোন অন্যায়ের সাথে জড়িয়ে পড়বেন না। যতটুকু সম্ভব নিজেকে আদর্শ ও সৎ হিসেবে সমাজের দরিদ্র জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা দিয়ে যাবেন। আপনাদের সহযোগিতায় আমরা সমাজ থেকে ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন, মাদক, যৌতুকসহ নানা অপরাধ বন্ধ করতে চাই। গ্রামপর্যায়ে কাজ করতে গিয়ে কোন বাধা সৃষ্টি হলে আমাদেরকে অবগত করবেন, আমাদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা থাকবে।”

বিএম ইসমমাইল

আপডেট ০৮:২০ পিএম ০৫ নভেম্বব, ২০১৫ বৃহস্পতিবার

ডিএইচ