Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
_MG_5972 copy

হাইমচরে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দগন পরিবেশের মধ্য দিয়ে হাইমচরে বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বেলা ১১টায় হাসপাতালের সামনে উপজেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয় হতে কয়েক হাজার নেতাকর্মী প্লেকার্ড, ফেস্টুন ও বাদক দল নিয়ে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালী উপজেলা সদর আলগী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্যের এবং গর্বের। ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে ৭১’র স্বাধীনতা সংগ্রাম পর্যন্ত প্রত্যেকটি আন্দোলনই ছাত্রলীগের ভ’মিকা ছিল গুরুত্বপূর্ণ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন এবং জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ছাত্রলীগ গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে যাচ্ছে। আজকের এই হাজারো নেতা কর্মীর অংশগ্রহণের প্রতিষ্ঠা বার্ষিকীর মিলন মেলায় প্রমাণ করে হাইমচর উপজেলা ছাত্রলীগ এক ও অভিন্ন।

আগামী নির্বাচনে নৌকা’র প্রতীককে বিজয়ী করতে হাইমচর উপজেলা ছাত্রলীগ অতন্দ্র প্রহরি হয়ে কাজ করবে বলে নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন।

সভায় উপজেলা ছাত্রলীগ সভাপতি এসএম আল মামুন সুমনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম রনির পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফখরুদ্দিন আলি আহমেদ, উপজেলা ছাত্রলীগ সহসভাপতি ফারবেজ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মজিবুল্লাহ মানিক, প্রচার সম্পাদক গাজি সুজন, ছাত্রলীগ নেতা মোঃ সোহেল সরদার, আলগী উত্তর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মহসিন পাটওয়ারী, আলগী দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম আহŸায়ক আরিফ হাওলাদার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সহসভাপতি মোঃ হুমায়ুন কবির, দেওয়ান মোঃ হানিফ, নাছির উদ্দিন পেদা, সহসাংগঠনিক সম্পাদক কামরুল হাসান মিলন, সহসম্পাদক ইলিয়াছ আলি সবুজ, রাসেল বেপারী, তাফস নন্দী, ছাত্রলীগ নেতা আবু তালেব জমাদার বাবু, মোঃ ইউনুছ, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগ যুগ্ম সম্পাদক খাদেমুল ইসলাম মিশুসহ উপজেলার বিভিন্ন ইউনিট ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রতিবেদক- বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সময় ৮:০৩ পিএম, ৪ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ