Home / উপজেলা সংবাদ / হাইমচরে দেড় কোটি টাকার টেন্ডার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৮

হাইমচরে দেড় কোটি টাকার টেন্ডার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৮

চাঁদপুর টাইমস, হাইমচর :

চাঁদপুরের হাইমচর উপজেলা প্রকৌশল অফিসে দেড় কোটি টাকার টেন্ডার নিয়ে আওয়ামীলীগ-যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৮ জন আহত হয়েছে। ভাংচুর হয়েছে উপজেলা প্রকৌশল অফিস। সোমবার দুপুর ১২টায় থেকে বিকেল ৩টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, হাইমচর উপজেলা প্রকৌশলীর কার্যালয় থেকে ৪৩ গ্রুপের কাজের টেন্ডার আহবান করা হয়। এশিয়ান ডেভলপমেন্ট ব্যাংক এডিবি’র সহায়তায় ৩০টি গভীর নলকূপ স্থাপন ও আর সিসি রাস্তা নির্মাণের জন্য ওই টেন্ডার আহবান করা হয়। সোমাবার ছিলো দরপত্র বিক্রির শেষ দিন। নিয়ম অনুয়ায়ী উপজেলা প্রকৌশলীর এবং নির্বাহী প্রকৌশলীর কার্যালয় থেকে দরপত্র বিক্রির কথা থাকলে নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে বিক্রির জন্য কোনো দরপত্রই দেয়া হয়নি। সকাল থেকেই উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর গ্রুপের ক্যাডাররা উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে অবস্থান নিয়ে ঠিকাদারদের সিডিউল ক্রয় করতে বাধা দেয়। এতে উত্তেজিত হয়ে উঠে ঠিকাদারা। দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। জাহাঙ্গীর বেপারী, জুয়েল মৃধা, পলাশ, সোহাগসহ কমপক্ষে ৮ জন আহত হয়। এদের মধ্যে জুয়েল মৃধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করা হয়েছে। তার পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষরা।

উপজেলা প্রকৌশলী প্রবীর কুমার জানান, নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে বিক্রির জন্য দপরপত্র পাঠানো সম্ভব হয়নি সংঘর্ষের কারণে। দু’গ্রুপের সংর্ষে আমার কার্যালয়ও ভাংচুর করা হয়।

উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী জানান, এ নিয়ে তুচ্ছ ঘটনা ঘটেছে। আমরা সমাধানের চেষ্টা করছি ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সংঘর্ষ এবং এবং ভাংচুরের ঘটনা শুনেছি। কিন্তু আমি এ উপজেলা থেকে আজ বিদায় নিয়ে চলে যাচ্ছি তাই কোনো ব্যবস্থা নিতে পারছি না।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৪:৫০ অপরাহ্ন, ২২ জুন ২০১৫, সোমবার

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না