Home / উপজেলা সংবাদ / হাইমচরে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা

হাইমচরে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা

বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাইমচরে ওয়াটার এইড ও উন্নয়ন সহযোগী টীম-এর সার্বিক সহযোগিতায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, ‘দুর্যোগের কবলে যারা পড়ছে তারা ছাড়া কেউ এর বেদনা উপলদ্ধি করতে পারবে না। দুর্যোগে কতটা লাঘব তা স্বচক্ষে দেখা ছাড়া বিশ্বাস করা যায় না। হাইমচরে উন্নয়ন সহযোগী টীম দুযোর্গ নিয়ে কাজ করে এলাকার জনগণকে সচেতন ও বিভিন্ন উপকরণ দিয়ে সহযোগিতা করে আসছে। এজন্য সংস্থার সকলকে ধন্যবাদ।’ তিনি আগামীতে আরো বেশি করে এলাকার উন্নয়নমূলক কাজে যেকোনো সহায়তার আশ্বাস দেন।

বৃহস্পতিবার বিকেলে হাইমচর উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যসচিব মো. আমিনুর রহমানের সভাপতিত্বে ও ইউএসটি’র এরিয়া কো-অডিনেটর কাজী মো. মোক্তার হোসেনের পরিচানায় বক্তব্য রাখেন ইউএসটির পিএম মো. সায়েদুর রহমান, হাইমচর ইউপি চেয়ারম্যান মো. ইসাহাক খোকন আলগী বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আনোয়ার মাস্টার, এনজিও প্রতিনিধি বশির আহম্মদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার রাফেজা খাতুন, গাজীপুর ইউপি চেয়ারম্যান মো. ইসমাইল গাজী, মহিলা বিষয়ক কর্মকর্তা মো. এনেয়ত উল্লাহ, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম, ইউএসটি জেমস গাইন দেলোয়ারসহ দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ।

আপডেট :   বাংলাদেশ সময় : ০8:৫৯ অপরাহ্ন, ২৪ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ০৮ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি