Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে তালের কচি শাঁস নিয়ে দ্বন্দ্বে ঠিকাদার খুন
Taler-shas-fight

হাইমচরে তালের কচি শাঁস নিয়ে দ্বন্দ্বে ঠিকাদার খুন

হাইমচরে তালের কচি শাঁস নিয়ে সৃষ্ট দ্ব›েদ্ব কুপিয়ে যখম হওয়া হাইমচরের ঠিকাদার নুরুল ইসলাম গাজি ওরফে নুরু কন্টেকদার ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ৪দিন পর রোববার (১০ জুন) সকাল ৯টায় ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)।

নুরু কন্টাক্টার এর মৃত্যুর সংবাদ হাইমচরে ছড়িয়ে পড়লে তার পরিবারের শোকের ছায়া নেমে আসলেও অভিযুক্তদের একটি নিহতের বাড়িতে দেশিয় অস্ত্র নিয়ে মহড়া দেয়ার অভিযোগও রয়েছে।

এদিকে খবর পেয়ে পুলিশ হামলাকারিদের ঘর থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। পরিস্থিতি থমথমে থাকায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই বাড়িতে পুলিশ মোতায়েন রয়েছে।

হাইমচর থানায় দায়েরকৃত এজহার ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায় গত ৬ জুন বুধবার বেলা ১১টায় উপজেলার আলগী উত্তর ইউনিয়নের মহজমপুর গ্রামে নুরুল ইসলাম গাজি (নুরু কন্টাক্টার) এর বাড়িতে একই বংশের ফারুক গাজি পরিবারের সাথে তাল গাছের তালের কচি শাঁস বিক্রিকে কেন্দ্র করে উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাটির একপর্যায়ে ফারুক গাজি, সোহাগ গাজি, সুমন গাজি, মানিক গাজি, সিরাজ গাজি, আবুল বাশার গাজি গংরা দা’ ছুরি ও দেশীয় অস্ত্র নিয়ে নুরুল ইসলাম গাজির ঘরে হামলা করে তাকে উপর্যপুরি কুপিয়ে রক্তাক্ত যখম করে।

হামলা ও কুপিয়ে যখমের সংবাদ পেয়ে নুরু মিয়ারর পুত্র সুজন গাজি তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি হওয়ায় দ্রæত তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় ওই দিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃত্যু হয়।

ঘটনার দিনই নিহতের পুত্র সুজন গাজি বাদী হয়ে ফারুক গাজি ও তার সহযোগীদের বিরুদ্ধে হাইমচর থানায় মামলা দায়ের করেন।

হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায় চাঁদপুর টাইমসকে বলেন, হামলায় জখম হওয়া ব্যক্তি নিহত হয়েছেন বলে আমরা জেনেছি, এবং ওই বাড়িতে উত্তেজনা সৃষ্টি হলে আমি নিজে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি। আসামীদের ঘর থেকে গ একটি দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। অপ্রিতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনায় অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রতিবেদক- বিএম ইসমাইল

Leave a Reply