Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ট্রাক্টর মালিক সমিতি ও শ্রমিকদের মানববন্ধন
tactor

হাইমচরে ট্রাক্টর মালিক সমিতি ও শ্রমিকদের মানববন্ধন

চাঁদপুর হাইমচরে ট্রাক্টর বন্ধ করায় মানবতা জীবন কাটাচ্ছেন ট্রাক্টর চালক,শ্রমিক সহ প্রায় ৫০০ পরিবার। বন্ধ হয়ে আছে তাদের জীবনের চাকা। হাইমচরে ট্রাক্টর বন্ধ করায় ট্রাক্টর মালিক সমিতি, চালক ও শ্রমিকরা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ট্রাক্টর চালু করার দাবীতে মানববন্ধন করেন।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ২টায় ট্রাক্টর বন্ধ করায় শ্রমিকদের মানববন্ধনে উপজেলা ট্রাক মালিক সমিতির সভাপতি সিরাজুল ইসলাম পেদার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম মেজরের পরিচালনায় বক্তব্য রাখেন ট্রাক মালিক সমিতি সাধারন সম্পাদক মোঃ মহসিন পেদা, মালিক পক্ষের বতু মিয়া, সফিক দেওয়ান, বিল্লাল গাজী, দেলোয়ার শেখ, ট্রাক্টর চালক মোঃ সাদ্দাম।

মানববন্ধনে বক্তব্য রাখেন ট্রাক সমিতির সাধারন সম্পাদক মোঃ মহসিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম (মেজর)।

এসময় উপস্থিত ছিলেন ট্রাক মালিক সমিতি সভাপতি সিরাজুল ইসলাম পেদা, সফিক দেওয়ান, বিল্লাল গাজী ও দেলোয়ার শেখ,নবি উল্লাহ, জসিম উদ্দিন, হাবিব সর্দার, খোকন বেপারী,আলমগীর ভূইয়া, আলআমিন,মাসুদ কোতয়াল সহ চালক ও শ্রমিক নেতারা।

মানববন্ধনে বক্তারা বলেন হাইমচরে ট্রাক্টর বন্ধ হওয়ায় চালক শ্রমিক সহ ট্রাক্টর সাথে জড়িত পরিবাররা কোন কাজকর্ম না করায় কষ্টে জীবনযাপন করছে। তারা আরো বলেন অচিরেই সু-শৃঙ্খল ভাবে ট্রাক্টর চালানোর জন্য অনুমতি দেওয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

প্রতিবেদক: বিএম ইসমাইল
১৬ ফেব্রুয়ারি,২০১৯