Home / উপজেলা সংবাদ / হাইমচরে জমি সংক্রান্ত বিরোধে আ’লীগ নেত্রী জখম
হাইমচরে জমি সংক্রান্ত বিরোধে আ’লীগ নেত্রী জখম

হাইমচরে জমি সংক্রান্ত বিরোধে আ’লীগ নেত্রী জখম

চাঁদপুর হাইমচর উপজেলার আলগী দুর্গাপুর দক্ষিণ ইউনিয়নের উত্তর চরভাঙ্গা গ্রামের মহিলা ওয়ার্ড আ’লীগের সভানেত্রী হাসিনা বেগমের উপর পাশ্ববর্তী হারুন মিজি ও তার সহযোগীদের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। সোমবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার উত্তর চরভাঙ্গা গ্রামে নেত্রী হাসিনা বেগমের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত অবস্থায় হাসিনা বেগমকে স্থানীয় লোকজন হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ নিয়ে হাসিনা বেগম হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগে জানা যায়, ওয়ার্ড মহিলা আ’লীগের সভানেত্রীর স্বামীর পৈত্রিক সম্পত্তি নিয়ে পারিবারিকভাবে দ্বন্ধ চলে আসছে। সে সূত্রে অভিযুক্ত মোঃ হারুন মিজি, রশিদ মিজি, রাবিয়া বেগম, রোজিনা বেগম মিলে হাসিনার উপর দেশীয় দারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এতে হাসিনা বেগমের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

এ ব্যাপারে আহত হাসিনা বেগম জানান, ‘আমাদের বাড়িতে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। হারুন মিজি তাঁর লোকজন নিয়ে আমার দখলকৃত জমি জোরপূর্বক দখল করতে আসলে আমি বাধা দেই। এতে তারা ধারালো দা’ কুড়াল দিয়ে আমার উপর হামলা চালিয়ে গুরুতর ভাবে আহতকরে আমার গলায় থাকা একটি স্বর্নের চেইন, ঘরের দরজা ভেঙ্গে ঘরে থাকা যাবতীয় মালামাল ভাংচুর করে।

তিনি আরো বলেন, আমি বাংলাদেশ আ’লীগ পরিবারের ও প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার চাইতেছি। এ নিয়ে হাইমচর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে অভিযুক্তদের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

।। আপডেট: ১১:৫৫ পিএম, ২৩ নভেম্বর ২০১৫, সোমবার
ডিএইচ