Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে চরভৈরবী ইউপি সদস্য উদ্যোগে রাস্তা মেরামত
ইউপি সদস্য

হাইমচরে চরভৈরবী ইউপি সদস্য উদ্যোগে রাস্তা মেরামত

চাঁদপুরের হাইমচর উপজেলা ৬ নং চরভৈরবী ইউনিয়ন পরিষদ ৩ নং ওয়ার্ডের সদস্য জনতার মেম্বার আলহাজ্ব মোহাম্মদ আলী আখনের নিজ অর্থায়নে জনগণের চলাচলের উপযোগী করার রাস্তা মেরামত করলেন। গতকাল বুধবার হাইমচর উপজেলার চরভৈরবী টমটম ব্রিজ দিয়ে চরভৈরবী মাছ ঘাট যাওয়ার রাস্তা নিজ অর্থ দিয়ে মাটি কিনে রাস্তা সংস্কার করে।

ইতিপূর্বে তিনি ছাত্র-ছাত্রী ও সাধারণ মানুষের চলাচলের জন্য মেরামত করেছিলেন। এ রাস্তা দিয়ে প্রতিদিন এম জেএস বালিকা স্কুল এন্ড কলেজের, চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের চরভৈরবী গাউসুল আজম দাখিল মাদ্রাসা ও বেশ কয়েকটি প্রাইমারী স্কুল, কিন্ডার গার্ডেন ছাত্র -ছাত্রী সহ প্রায় সহস্রাধিক লোকের যাতায়াত। রাস্তাটি ভাঙা থাকায় প্রায় সময় অটোরিকশা, মটর সাইকেল ও ভ্যান দূঃঘটনায় পড়তে দেখা যায়। রাস্তা সংস্কার ও মেরামত করাতে সাধারণ মানুষের যাতায়াতের লাঘব দূর হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় লোকজন বলেন দীর্ঘ দিন পর আল্লাহ আমাদের ওয়ার্ডে এমন একজন মেম্বার দিয়েছে যা অল্প কয়েকদিন ওয়ার্ডের চেয়ারাটা বদলে দিয়েছে। আমরা তাকে এখন জনতার মেম্বার হিসেবে ডাকি। মোহাম্মদ আলী আখন নিজস্বার্থে মানুষের সেবা দিয়ে আসছে। তিনি আমাদের টমটম ব্রিজের রাস্তাটি মাটি কিনে মেরামত করেছেন। আমরা সকলে তার জন্য দোয়া করছি এভাবে এলাকায় উন্নয়ন করে যেতে পারে।

এ ব্যাপারে ইউপি সদস্য জনতার মেম্বার মোহাম্মদ আলী আখন বলেন, এ রাস্তা টি একটি জন গুরুত্বপূর্ণ রাস্তা। আমি এ রাস্তা টি আরেক বার নিজ অর্থ দিয়ে সংস্করণ করেছি। এ বার মাটি কিনে মেরামত কাজ করে দিয়েছি। টমটম ব্রিজ থেকে বেড়িবাঁধ পযর্ন্ত রাস্তা টি পাকাকরনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করছি।

প্রতিবেদক: বিএম ইসমাইল, ১ ফেব্রুয়ারি ২০২৩