Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে গ্রাম পুলিশের সদস্যদের মাঝে সাইকেলসহ সরঞ্জামাদি বিতরণ
পুলিশের

হাইমচরে গ্রাম পুলিশের সদস্যদের মাঝে সাইকেলসহ সরঞ্জামাদি বিতরণ

চাঁদপুরের হাইমচর উপজেলা প্রশাসনের উদ্যোগে ২০২১-২২ অর্থ বছরে উপজেলায় বিভিন্ন ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশের সদস্যদের মাঝে সাইকেলসহ নতুন পোশাক বিতরণ করা হয়।

২০ জুন সোমবার রাত ৮ টায় সময় উপজেলা পরিষদ মিলনায়তনে গ্রাম পুলিশ সদস্যদের মাঝে সাইকেলসহ সরঞ্জামাদী বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটোয়ারী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চাই থোয়াইলা হলা চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী, নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাউদ আল নাছের।

হাইমচর উপজেলা গ্রাম পুলিশের সভাপতি ও উত্তর আলগী ইউনিয়ন পরিষদের দায়িত্বপ্রাপ্ত শহিদউল্লাহ গাজী,সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন হাজী ও কোষাধ্যক্ষ সালাউদ্দিন গাজী, আরিফ হোসেন সহ ৬’টি ইউনয়নের মোট ৫৮’জন গ্রাম পুলিশের মাঝে উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর’হোসেন পাটওয়ারী বলেন,গ্রাম পুলিশ আমাদের পাড়া মহল্লায় খুবি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন। আপনারা আরও দায়িত্ব সহকারে গ্রামগঞ্জে কাজ করার লক্ষে সরকার আপনাদের এই সকল উপকরন দিয়েছে।

প্রতিবেদক: বিএম ইসমাইল, ২০ জুন ২০২২