Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে সিআইজি চাষীদের মাঝে প্রদর্শনী উপকরন বিতরণ
চাষীদের

শাহরাস্তিতে সিআইজি চাষীদের মাঝে প্রদর্শনী উপকরন বিতরণ

চাঁদপুরের শাহরাস্তিতে ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফের-প্রজেক্ট (এনএটিপি-২) প্রকল্পের আওতায় ২০২১-২০২২ অর্থবছরে ২০ জন সি,আই,জি চাষীদের মাঝে ৩০ কেজি করে কার্প জাতীয় পোনা মাছ ও প্রদর্শনী উপকরণ বিতরণ করা হয়েছে।

২০ জুন সোমবার দুপুরে উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়ের বাস্তবায়নে উপজেলা পরিষদ মিলনায়তনে সি,আই,জি চাষীদের মাঝে এ প্রদর্শনী উপকরণ বিতরণ করা হয়। সহকারী কমিশনার (ভূমি) মোঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী। উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ ফারুক আহমেদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ তৌসিব উদ্দিন।

এ সময় বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা প্রোগ্রামার (আইসিটি) মোঃ শাহজাহানসহ অন্যান্য অতিথিবৃন্দ সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সি,আই,জি চাষীদের মাঝে ৩০ কেজি করে কার্প জাতীয় পোনা মাছ ও প্রদর্শনী উপকরণ বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক: জামাল হোসেন, ২০ জুন ২০২২