Home / উপজেলা সংবাদ / হাইমচরে কুটিরশিল্প ও শিশুমেলা উদ্বোধন
হাইমচরে কুটিরশিল্প ও শিশুমেলা উদ্বোধন

হাইমচরে কুটিরশিল্প ও শিশুমেলা উদ্বোধন

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার হাইমচর ডিগ্রি কলেজের পাশে মেঘনার পাড়ে অনুষ্ঠিত কুটিরশিল্প ও শিশুমেলার উদ্বোধনকালে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী বলেন, হাইমচরে পুরাতন কলেজ সংলগ্ন এলাকায় একমাত্র পর্যটন কেন্দ্র স্থাপনের জন্য আজ এ মেলার আয়োজন করা। এ মেলা বলে দিতে পারবে আগামী ভবিষৎ পর্যটনকেন্দ্রের সুফল। হাইমচরে পযটন কেন্দ্র স্থাপিত হলে সারা বিশ্বে হাইমচরে মাটির পরিচিতি অর্জন করবে। হাইমচরে কুটিশিল্প ও শিশু মেলার আয়োজনে প্রথমে জেলা প্রশাসক, পুলিশ সুপার, হাইমচর উপজেলা নির্বাহী অফিসার, হাইমচর থানা অফিসার ইনচার্জ ও সর্বস্তরে জনগণকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। যারা মেলার আয়োজন করেছে তাদের প্রতি অনরোধ এ মেলা আনন্দের মাঝে যেন কালো কিছু না থাকে সেই দিকে নজর রাখতে হবে। মেলাতে কুটিরশিল্পের পণ্য কিনতে আসা মা-বোনদের সার্বিক নিরাপত্তা জোরদার দিতে হবে।

২৬ নভেম্বর রাত ৮টায় মেঘনার পাড়ে কুটিরশিল্প ও শিশুমেলার উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনাসভায় মেলা আয়োজন কমিটির আহবায়ক মোঃ শামছুল আরেফিন বাবলূ পাটওয়ারী সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার মোঃ দেলোয়ার হোসেন মিন্টুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল, অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লা অলি, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জাহাঙ্গীর বেপারী, মোঃ ফখরউদ্দিন আলী আহম্মদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন আ’লীগের সহসভাপতি মোঃ হুমায়ুন পাটওয়ারী, মোঃ মশিউর রহমান স্বপন পাটওয়ারী, বিল্লাল পাটওয়ারীসহ মেলা আয়োজন কমিটির নেতৃবৃন্দ।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

নিউজ ডেস্ক || আপডেট: ০৯:১০  পিএম, ২৬ নভেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর